০৯ মার্চ ২০২৩, ২১:৪১

নজরুল বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে শাকিল-সজিব

  © টিডিসি ফটো

ফিন্যান্স এন্ড ব্যাকিং বিভাগের শিক্ষার্থী মির্জা শাকিলকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সজীব আহমেদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। বুধবার (৮ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয়ের জয়ধ্বনি মঞ্চে ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ‘চেঞ্জ অফ হ্যান্ডস এন্ড অ্যালামনাই গালা নাইট’ অনুষ্ঠানে ৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে সাকিব হাসান সিয়াম, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মৃত্তিকা দাস দূর্বা ও সম্রাট খান পারভেজ এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে গৌরব সাহা ও নূর আলম নাহিদ দায়িত্ব পালন করবেন। 

আরও পড়ুন: ‘আপা! আপনার কুমিল্লা বিশ্ববিদ্যালয় ভালো নেই’

নব নির্বাচিত সভাপতি মির্জা শাকিল বলেন, ক্যারিয়ার ক্লাব বরাবরই আমার কাছে একটি ভালবাসার জায়গা। সভাপতি পদে অধিষ্ঠিত হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আগামী এক বছরে জব ফেয়ার, ইনোভেটিভ আইডিয়া কনটেস্ট, লেটস ক্রেক দ্যা ইন্টারভিউ বোর্ডসহ বেশ কিছু ন্যাশনাল ইভেন্ট নিয়ে আমরা কাজ করব। পাশাপাশি চাকরির বাজারে শিক্ষার্থীদের দক্ষ করে তুলতে স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক কাজও করতে চাই। 

সাধারণ সম্পাদক সজীব আহমেদ বলেন, ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠাকালীন সময় থেকেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে সহায়ক ভূমিকা রেখে এসেছে। তারই ধারাবাহিকতায় আমাদের নতুন কমিটিও পূর্বের সাফল্যকে ধারণ করে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবে। 

অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠানকালীন কমিটির সাধারণ সম্পাদক সালমান আল মামুন, সাবেক সভাপতি হায়দার আলী খান রনি, সাবেক সাধারণ সম্পাদক রাহাত তালুকদারসহ অন্যান্য সদসরাও উপস্থিত ছিলেন।