জবি মাদক বিরোধী ফোরামের সভাপতি সাকিব, সম্পাদক হিমেল 

জবি মাদক বিরোধী ফোরামের সভাপতি সাকিব, সম্পাদক হিমেল 
জবি মাদক বিরোধী ফোরামের সভাপতি সাকিব, সম্পাদক হিমেল   © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) মাদক বিরোধী ফোরামের কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী সাকিব হাসানকে সভাপতি ও ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী হিমেল খানকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২ মার্চ) মাদক বিরোধী ফোরামের প্রধান উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল মাদক বিরোধী ফোরামের কার্যনির্বাহী কমিটি প্রকাশ করেন। 

মাদক বিরোধী ফোরামের প্রধান উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল বলেন, ‘আমরা আশা করি মাদক বিরোধী ফোরামের এই নতুন নেতৃত্বকে সাথে নিয়ে মাদক মুক্ত ক্যাম্পাস গড়তে পারব। সেই সঙ্গে ছাত্র-ছাত্রীদের মাঝে মাদকের খারাপ প্রভাব সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে পারব।’

সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন  মজুমদার বলেন, যোগ্যতা এবং কাজের উপর ভিত্তি করে নতুন কমিটির সদস্যদের কে নির্বাচন করা হয়েছে আশা করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কে মাদক মুক্ত  ক্যাম্পাস গড়ে তুলতে নতুন কমিটির সকল সদস্য নিজের সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবে।

আরও পড়ুন: ‘আত্মহত্যার চেষ্টা’ ঢাবি ছাত্রের, মধ্যরাতে শিক্ষকের বিচার দাবি ছাত্রলীগের

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রায়হান হোসাইন, লায়লা নিগার লাবণী, এম এইচ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর হোসেন, নজরুল ইসলাম সোহাগ, পিয়াল দাস অনুপ, সাংগঠনিক সম্পাদক রিসাত রহমান, মুসাররাত তাসমিয়া রহিম, হারুন অর রশিদ জীবন, দপ্তর সম্পাদক রুকনুজ্জামান সোহাগ,সহ-দপ্তর সম্পাদক এ আর সম্রাট, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পিয়াল অনুপ, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মেজবাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিব হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক অমৃত রয়, অর্থ-সম্পাদক মিজানুর রহমান, সহ-অর্থ-সম্পাদক বায়েজিদ হাসান রাকিব, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পুলক কির্তোনিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক আর এইচ রিয়াদ খান,আইন বিষয়ক সম্পাদক দিপন দাস, ধর্ম বিষয়ক সম্পাদক মহিবুল আমিন মোল্লা,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইমরান তালুকদার পলিন, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নাবিল এইচ তামিম,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নছরতউল্লাহ্ হক ঐশ্বর্য, মানব কল্যাণ বিষয়ক সম্পাদক আরিম আজাদ,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিন আলম, সহসাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রনি আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাযহারুল ইসলাম তানভীর, সহ আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম চৌধুরী, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক উম্মে রাহনুমা রাদিয়া, 

কার্যনির্বাহী সদস্য – তাসনিম আদন,মো: আবদুল ওয়াহেদ সুমিত,অন্তর শর্মা, মো: শরীফুল হক তানজীম, মোঃ তাফহিমুর রহমান খান। 


সর্বশেষ সংবাদ