পাবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবিপ্রবিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন
পাবিপ্রবিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন  © টিডিসি ছবি

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। রবিবার (৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের গ্যালারি কক্ষে এই প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।  

প্রতিযোগিতা অংশগ্রহণকারী এক শিক্ষার্থী জানান, আমাদের বিশ্ববিদ্যালয়ে এই ধরনের আয়োজন নিঃসন্দেহে ব্যাক্তিক্রম এবং অসাধারণ। বঙ্গবন্ধু ও দেশকে জানার জন্য এমন আয়োজন আমাদের জন্য আনন্দের। এমন অসাধারণ আয়োজনের জন্য পাবিপ্রবি ছাত্রলীগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। 

আরও পড়ুন: ৫ মাসে ১২ বার সংঘর্ষ চবি ছাত্রলীগের, নীরব প্রশাসন

এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু জানান, শিক্ষা,শান্তি ও প্রগতির পতাকাবাহী দক্ষিন এশিয়া মহাদেশের বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এরকম আয়োজনের ফলে তরুন প্রজন্ম জাতি গঠনে জাতির পিতার অগ্রনী ভূমিকা,ভাষা আন্দোলন থেকে মহান মুক্তিযুদ্ধ সকল ক্ষেত্রে বঙ্গবন্ধুর অবদানের বিষয়গুলো জানতে পারবে। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ ছাত্রলীগ, পাবিপ্রবি শাখার এমন আয়োজন ভবিষ্যতে ও চলমান থাকবে এই অঙ্গীকার ব্যাক্ত করছি। 

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশগঠনে অবদান, ক্যারিশমাটিক লিডারশীপ সহ সকল বিষয়ে অবগত করানোই ছিল আমাদের প্রধান উদ্দেশ্য।