যবিপ্রবির আইপিই বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগ
ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগ  © টিডিসি ফটো

নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের ২০২০-২১ সেশনের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুরে যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে আইপিই বিভাগের আয়োজনে নবীন বরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবির ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ সৈয়দ গালিব। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

বিভাগের চেয়ারম্যান ড. এ.এস.এম মুজাহিদুল হক তার বক্তব্যে বলেন, এ ক্যাম্পাসে তোমাদের স্বাগত জানাচ্ছি। তোমাদের কলকাকলিতে এ ক্যাম্পাস মুখরিত উয়ে উঠুক সেই কামনা করি। তিনি বলেন, চতুর্থ শিল্প বিপ্লবকে সামনে রেখে আইপিই বিভাগকে ঢেলে সাজানো হবে। এছাড়া তিনি বিভাগের ল্যাবের সুযোগ সুবিধা আরও বৃদ্ধি করার আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন: ভর্তি নিয়ে গুচ্ছের দুই সভা কাল

বিভাগের চেয়ারম্যান ড. এ.এস.এম মুজাহিদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিভাগের সহকারী অধ্যাপক সরজিত কুমার বিশ্বাস।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জেবা সাজিদা, নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ওমর ফারুক সৈকত।  প্রথম বর্ষ থেকে বক্তব্য প্রদান করেন শিহাব উদ্দিন সরকার।

আলোচনা পর্ব শেষে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান পরিচালনা করেন আইপিই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহবুবুর রহমান ও সামিয়া ইসলাম। বিকেলে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


সর্বশেষ সংবাদ