পিএসসি চেয়ারম্যানের নামে ফেসবুকে ভুয়া আইডি

আইনানুগ ব্যবস্থা নেবেন পিএসসি চেয়ারম্যান
আইনানুগ ব্যবস্থা নেবেন পিএসসি চেয়ারম্যান  © প্রতীকী ছবি

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইনের নামে ফেসবুকে ভুয়া আইডি খোলা হয়েছে। এসব ভুয়া আইডির বিষয়ে সতর্ক করেছেন চেয়ারম্যান। ফেসবুকে তাঁর নিজের আইডিতে বিষয়টি নিয়ে পোস্ট দিয়েছেন মো. সোহরাব হোসান।

তিনি সতর্ক করে লিখেছেন, সবাইকে বিষয়টি সদয় বিবেচনায় নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

অর্থ মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইকতিদার আলম নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে এই বিষয়টি উল্লেখ করে পোস্ট দিয়েছেন। যা চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন শেয়ার দিয়েছেন। 

ইকতিদার আলম লিখেছেন, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন স্যারের একটি আইডি সঠিক, যেটিতে নাম ইংরেজি অক্ষরে লেখা। বাকি সবগুলো নকল বা ভুয়া আইডি যা অসৎ ও দুষ্কর্মে জড়িত কিছু লোক তৈরি করেছে। ফেসবুকে আমার শ্রদ্ধেয় জ্যেষ্ঠ সহকর্মী, ব্যাচমেট বন্ধু ও স্নেহভাজন কনিষ্ঠ সহকর্মী সবাইকে অনুরোধ জানাচ্ছি এসব ফেক প্রোফাইল থেকে কোনো মেসেজ বা ফ্রেন্ড রিকোয়েস্ট এলে সেগুলোতে সাড়া না দেওয়ার জন্য এবং একই সঙ্গে ফেক প্রোফাইল রিপোর্ট করার জন্যও অনুরোধ জানাচ্ছি।

মো. সোহরাব হোসাইন ১৯৮৪ সালের বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি বাংলাদেশ সরকারের সিনিয়র সচিব এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সচিব হিসেবে দায়িত্ব পালন শেষে ২০১৯ সালের ৩১ ডিসেম্বর অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যান। এরপর ১৬ সেপ্টেম্বর ২০২০ সালে তিনি বাংলাদেশ সরকার কর্মকমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পান।


সর্বশেষ সংবাদ