ট্রেনের নিচে লাফিয়ে চাকরিচ্যুত কর্মচারীর মৃত্যু

প্রতীকী
প্রতীকী  © ফাইল ছবি

চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় দিনাজপুরে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে (বিএডিসি) কর্মকর্তা হাফিজুর রহমান ট্রেনের নিচে লাফিয়ে আত্মহত্যা করেছেন। তিনি প্রতিষ্ঠানটিতে স্টোর কিপার হিসেবে কর্মরত ছিলেন। হাফিজুর পাশ্ববর্তী কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়া পাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের কনিষ্ঠ পুত্র।

শনিবার (৫ নভেম্বর) মধ্যরাতে উপজেলার শালমারা ইউনিয়নের হিয়াতপুর রেলসেতুর কাছে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনে কেটে নিহত হন।
 
স্বজনরা জানিয়েছেন, দিনাজপুর বিএডিসিতে স্টোর কিপার হিসেবে কর্মরত হাফিজুর রহমান ১১ লাখ টাকার হিসাব না মেলায় সম্প্রতি চাকরি থেকে সাময়িক বরখাস্ত হয়। এই টাকা জমা দেওয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লাখ টাকা সংগ্রহ করে চাইলে স্বজনদের সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়।

আরও পড়ুন: কাল ১০০টি সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

রোববার সকালে পাশ্ববর্তী শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের হিয়াতপুর সেতুর উত্তর দিকের রেল লাইনের ওপর খণ্ড-খণ্ড লাশ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসী। স্বজনরা এসে তার লাশ সনাক্ত করে। পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন, এক বছর বয়সী এক শিশুকন্যার জনক হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

রোববার দুপুরে বোনারপাড়া রেলওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শালমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিস ট্রেনে কেটে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ