০৫ এপ্রিল ২০২২, ১৯:৩২

বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ে হাল্ট প্রাইজের সমাপ্তি

হাল্ট প্রাইজ কম্পিটিশনের সমাপ্তি  © টিডিসি ফটো

বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এ হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস প্রোগ্রাম ২০২২ এ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ক্যাম্পাস ডিরেক্টর সুরাইয়া আলী তাবাসসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এফ এম আওরঙ্গজেব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপাচার্য বলেন, এই প্রোগ্রামের মাধ্যমে তরুণরা বিভিন্ন বিজনেস আইডিয়ার মাধ্যমে ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অবদান রাখবে, এবং তিনি আশা করেন এখনি সময় বাংলাদেশ থেকে হাল্ট প্রাইজ কম্পিটিশনে বিজয়ী হওয়া।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. এ এন এম ইউসুফ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ন বৈদ্য, রেজিস্ট্রার এ এফ এম আক্তারুজ্জামান কায়সার, আইন বিভাগের চেয়ারম্যান নাজনিন আক্তার, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ, অর্গানাইজিং কমিটির সুপারভাইজর ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক ইমরান চৌধুরী। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন সাকিবুল ইসলাম ও শ্রাবন্তী মিত্র।

আরও পড়ুন: সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর পরিকল্পনা নেই: প্রতিমন্ত্রী

অনুষ্ঠানে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান Team Black Diamond , ১ম রানারআপ Team Trinomial ও ২য় রানারআপ Team Dreamers Squad এর সকল সদস্যদের হাতে ক্রেস্ট ও সাটিফিকেট তুলে দেওয়া হয়। হাল্ট প্রাইজ বিজিসিটিউব এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ফ্রেম অব অ্যাকম্প্লিশমেন্ট প্রদান করা হয়।

এবারের হাল্ট প্রাইজ বিজিসিটিউব এর সুপারভাইজর ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক ইমরান চৌধুরীকে তাদের অসাধারণ কার্যকরী নির্দেশনা ও সকল ধরনের সহযোগিতার জন্য সম্মানসূচক ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানে প্রধান অতিথি।

এবারের হাল্ট প্রাইজ বিজিসিটিউব এর অন ক্যাম্পাস প্রোগ্রামের বেস্ট অর্গানাইজিং মেম্বার হেড অফ ক্রেটিভ টিম সুজয় দাস, বেস্ট ডেডিকেটেড মেম্বার হেড অফ পাবলিকশন ও মিডিয়া টিম মোঃ এরফানুল করিম, ও বেস্ট আউটস্ট্যান্ডিং পারফর্মার সোশ্যাল ম্যানেজমেন্ট টিম মেম্বার আসরার কাউসাইন তাহমিদ।

অনুষ্ঠানের সভাপতি ও ক্যাম্পাস ডিরেক্টর সুরাইয়া আলী তাবাসসুমের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়।