ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি ডিপার্টমেন্টের পিকনিক

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি ডিপার্টমেন্টের পিকনিক
ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি ডিপার্টমেন্টের পিকনিক  © টিডিসি ফটো

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি ডিপার্টমেন্টের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।  ডিপার্টমেন্টের ১৮-৩ ব্যাচের উদ্যোগে ‘ফার্মা ওভেশন - ২০২২’ নামে বার্ষিক এ পিকনিকের আয়োজন করা হয়েছে।

করোনা মহামারীর কারনে দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর শুক্রবার (২৫ মার্চ ) ঢাকার অদূরে গাজীপুরের রুপসা পিকনিক রিসোর্টে জাঁকজমকপূর্ণভাবে এটি অনুষ্ঠিত হয়।

সকাল ৮ টায় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সামনে থেকে প্রায় সাড়ে তিন শতাধিক শিক্ষার্থীদের নিয়ে ৮ টি বাস পিকনিক স্পটের রওনা হয়।

ফটো কনটেস্ট , দিনভর আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন খেলাধুলা ও প্রতিযোগিতা, র‌্যাফেল ড্রসহ নানা রকম আনন্দ-উল্লাসে মেতে ওঠেন ফার্মেসি ডিপার্টমেন্টের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা।

আরও পড়ুন: বাংলাদেশে ভবিষ্যতের সেরা ৫ পেশা

অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে আয়োজকরা বলেন, আমাদের এ বার্ষিক বনভোজন হচ্ছে সিনিয়র-জুনিয়র মিলন মেলা , ডিপার্টমেন্টে বিভিন্ন প্রোগ্রাম থাকলেও বার্ষিক এ পিকনিকটি আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এদিন আমাদের অনেক সাবেক শিক্ষার্থী এখানে আসে, যেটা খুবই আনন্দদায়ক।

তারা আরো বলেন, সারা বছর আমরা এক জায়গায় থেকে লেখাপড়া করি, এতে আমাদের মনে এক ধরনের একঘেয়েমি চলে আসে যার ফলে লেখাপড়ায় মন বসতে চায় না। মন ভালো রাখা, লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়াতে, সবার সাথে ভালো সর্ম্পক তৈরি করতে ও বাহিরের পরিবেশ থেকে জ্ঞান অর্জন করতে আমাদের এ বার্ষিক পিকনিকটি খুবই গুরুত্বপূর্ণ অবদান রাখে৷

দুপুরের খাবারের পর অনুষ্ঠানের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। পরে যারা বনভোজনে উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সার্থক ও সুন্দর করে তুলেছে তাদের সবাইকে আয়োজকদের পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


সর্বশেষ সংবাদ