ডিআইইউর ফার্মা ক্লাবের সভাপতি ইলিয়াস, সম্পাদক মাহাদী

সভাপতি ও সম্পাদক
সভাপতি ও সম্পাদক  © টিডিসি ফটো

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি'র ফার্মেসী বিভাগের সংগঠন "ফার্মা ক্লাবের কার্যকরী কমিটি" গঠন করা হয়। উক্ত বিভাগীয় শিক্ষকদের নেতৃত্বে 'ফার্মেসী ক্লাবের' ব্যাচ বৃত্তিক এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০ জানুয়ারি (সোমবার) ফার্মেসী বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ও সকল শিক্ষকবৃন্দুর উপস্থিতিতে ৬ মাস মেয়াদের ২০ সদস্যের এক পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। উক্ত এ নির্বাচনে সভাপতি হয়েছেন ফার্মেসী বিভাগের ২২তম ব্যাচের শিক্ষার্থী ইলিয়াস আহমেদ এবং সাধারণ সম্পাদক হন ২২তম ব্যাচের মাহাদী হাসান।

আরও  পড়ুন: বিসিএস প্রিলিতে উত্তীর্ণদের ছাত্রলীগের কর্মসূচিতে ছাড়

নবনির্বাচিত এ সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন, সোহাগ মোল্লা (সহ-সভাপতি),মো. সানভি আকাশ অভি (কোষাধ্যক্ষ), মো. শিহাব উদ্দিন (সহকারী কোষাধ্যক্ষ),মহাসিনা আক্তার বৃষ্টি ও মো. কাজী সাফায়াত হোসেন (ইভেন্ট অর্গানাইজার), মো. মিজান ও মো. শাকিল হোসেন (প্রচারণা সম্পাদক),মো. মিনহাজুর রহমান ও মো. নায়িম মাহমুদ (সহকারী ইভেন্ট অর্গানাইজার)। এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে রয়েছে - রিজভী আহমেদ রাব্বি, সনজীদা আক্তার, শারিয়ার ফারহান, হাসান মাহমুদ, আবদুল্লা আর মামুন, মো. তামিম শারিয়ার, আবিদ হোসেন, মো. আবির হোসেন জিম এবং আব্দুল্লাহ মোহামুদ আদ্যো (কার্যনির্বাহী সদস্য বিদেশী)

নির্বাচিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফার্মেসী বিভাগের চেয়ারম্যান এবং শিক্ষকরা বলেন, ফার্মেসী বিভাগকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে।