গবি উপ-উপাচার্যের সাথে ফটোগ্রাফিক সোসাইটির সৌজন্য সাক্ষাৎ

গণ বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপ-উপাচার্যকে শুভেচ্ছা জানিয়েছে জিবিপিএস
গণ বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপ-উপাচার্যকে শুভেচ্ছা জানিয়েছে জিবিপিএস  © টিডিসি ফটো

গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) নবনিযুক্ত উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির (জিবিপিএস) সদস্যরা। শনিবার (১ জানুয়ারি) দুপুরে প্রশাসনিক ভবনে এ শুভেচ্ছা জানানো হয়৷ পরে জিবিপিএস আয়োজিত ‘আমার চোখে গবি ক্যাম্পাস’ আলোকচিত্র প্রতিযোগিতার পোস্টার উন্মোচন ও বিচারকের নাম ঘোষণা করেন তিনি।

নবনিযুক্ত প্রো-ভিসি ড. আবুল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন সবসময় ফটোগ্রাফিক সোসাইটিকে সহযোগিতা করবে। জিবিপিএস এর জন্য শুভ কামনা রইল।

আরও পড়ুন: ফেসবুকে বিশ্ববিদ্যালয়ে চান্স পাইয়ে দেয়ার ফাঁদ

জিবিপিএস সভাপতি মো. রাকিবুল হাসান বলেন, গণ বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বারের মতো ছবি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সঠিক পৃষ্ঠপোষকতার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে ছবি তোলার আগ্রহকে আরও বাড়িয়ে তুলতে আমাদের এই প্রয়াস।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা শারমিন আক্তার, জিবিপিএস প্রতিষ্ঠাতা সভাপতি তন্ময় নাথ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, জিবিপিএস সহ-সভাপতি সুপর্ণা রহমান, সহ-সভাপতি মেহেদীজ জামান, সাধারণ সম্পাদক নঈম উদ্দিন সহ ফটোগ্রাফিক সোসাইটি অন্যান্য সদস্যরা।

আরও পড়ুন: বইমেলায় ২ হাজারেরও বেশি জনের চাকরির সুযোগ

প্রসঙ্গত, দীর্ঘ প্রতীক্ষার পর চলতি মাসের ৯ তারিখ অধ্যাপক আবুল হোসেনকে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য নিয়োগ দেয়া হয়। গত ১৮ ডিসেম্বর তিনি দায়িত্বভার গ্রহণ করেন। আগামী ৪ বছরের জন্য তিনি নিযুক্ত হয়েছেন। অধ্যাপক ড. মো. আবুল হোসেন এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৪ সেপ্টেম্বর গণ বিশ্ববিদ্যালয়ে জিবিপিএস যাত্রা শুরু করে। পথচলার ৩ বছরেই সংগঠনটি বাংলাদেশ ফটোগ্রাফিক সোসাইটি (বিপিএস) যোগ্যতা বোর্ডের প্রয়োজনীয় মান অর্জন করে এবং বাংলাদেশ ফটোগ্রাফিক সোসাইটির সদস্য হিসেবে নথিভুক্ত হয়। গণ বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এটিই প্রথম কোনো সংগঠন জাতীয় পর্যায়ে নথিভুক্ত হয়েছে।


সর্বশেষ সংবাদ