বসন্ত হোক সবার

  © টিডিসি ফটো

বসন্তের রং সাদাকালো জীবনে একটু হলেও ছড়িয়ে দিতে "ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ভলান্টারি সার্ভিস ক্লাব-আশুলিয়া ক্যাম্পাস" এর পক্ষ থেকে এই আয়োজন "বসন্ত হোক সবার"।

বসন্ত উৎসব-২০২১ উদযাপন উপলক্ষে রবিবার (১৪ ফেব্রুয়ারি) “ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ভলান্টারি সার্ভিস ক্লাব-আশুলিয়া ক্যাম্পাস” কর্তৃক আয়োজিত “বসন্ত হোক সবার” শিরোনামের অসহায় দরিদ্র ও পথশিশুদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে আশুলিয়া ক্যাম্পাস, সাভার এবং জাতীয় স্মৃতিসৌধ এলাকায় দুপুরের খাবার, মিষ্টান্ন ও মাক্স বিতরণ করেন ভলান্টারি সার্ভিস ক্লাবে-আশুলিয়া ক্যাম্পাসের সদস্যগণ।

এ আয়োজনে উপস্থিত ছিলেন মো: ইসহাক মিজি (ডেপুটি রেজিস্ট্রার, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি), মো: মোসলেহ উদ্দিন চৌধুরী (ডেপুটি ডিরেক্টর, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি), কাজী মো. দিলজীব কবির (সিনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি)।

প্রফুল্লতা আর রঙিনকে আনন্দঘন করতে 'বসন্ত বরণ'!

উৎসব যেন না হলেই নয়। বসন্তের বরণে উজ্জ্বলতম বাসন্তি রঙে সাজি আমরা, সবুজ আরো সবুজ হয়ে উঠে, কোকিলরাও জেগে উঠে, যুক্ত হয় পরিস্কার কিছু দিন। আর এর সাথে বড় যে উপাদান আমাদের মাঝে জন্ম হয় 'প্রফুল্ল মন'! সব নতুন করে জন্মাতে গিয়েও বাদ পড়ে যায় প্রকৃতির বড় এক অংশ,

আমি সেই অংশের কথা বলছি যাদের কাছে গ্রীষ্ম, শীত, বসন্ত সব সমান, যাদের দিন রাত সমান, উপেক্ষা আর অবহেলা যাদের নিত্যসঙ্গী! হ্যাঁ সেই অভাগা উপেক্ষিত পথশিশুদের কথা বলছি, সাদাকালো জীবনে কোন রঙের আশা নেই, সব দিনের মতো এইদিনও তারা রংহীনতায় ভুগে।


সর্বশেষ সংবাদ