ইস্টার্ন ইউনিভার্সিটিতে নীলস’র মুটিং স্কুল শুরু হচ্ছে ১৬ ফেব্রুয়ারি

পোস্টার
পোস্টার

দ্যা নেটওয়ার্ক ফর ইন্টারন্যাশনাল ল’ স্টুডেন্টস (নীলস) বাংলাদেশ চ্যাপ্টারের আয়োজনে এবং ইস্টার্ন ইউনিভার্সিটি মুট কোর্ট সোসাইটির (ইইউএমসিএস) সহযোগিতায় আইনের শিক্ষার্থীদের জন্য ৪র্থ নীলস মুটিং স্কুল ২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নীলস মুটিং স্কুলের ৪র্থ সংস্করণটি আগামী ১৬-১৮ ফেব্রুয়ারি ইস্টার্ন ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হবে। এটি হচ্ছে একটি তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কোর্স যাতে আইনের শিক্ষার্থীরা মুটিংয়ের বিষয়ে আদ্যোপান্ত জানতে পারবেন। এই মুটিং স্কুলে দেশের ১৫ জন বিশিষ্ট মুটারস্ তাদের শিক্ষা প্রদান, অভিজ্ঞতা ও গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে উদ্যমশীল মুটারসদের মুটিংয়ের বিষয়ে পারদর্শী করে তুলবেন এবং মুটিংয়ে আগ্রহী আইনের শিক্ষার্থীদের জন্য নেটওয়ার্কিং গড়ে তুলবে।

প্রসঙ্গত, দ্যা নেটওয়ার্ক ফর ইন্টারন্যাশনাল ল' স্টুডেন্টস ( নীলস) হচ্ছে একটি আন্তর্জাতিক, স্বাধীন, অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন যা নীলস জার্নাল, ব্লগ,  প্রতিযোগিতা, কর্মশালা, সেমিনারস্, কনফারেন্স, ওয়েবিনার্স, রেসিডেন্সিয়াল স্কুল পোগ্রাম, ডেলিগেশন পোগ্রাম, লিগ্যাল এইড এক্টিভিটিস এবং অন্যান্য শিক্ষামূলক প্রোগ্রাম আয়োজন করে আইন শিক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।


সর্বশেষ সংবাদ