সংস্করণ ফাউন্ডেশন রাঙালো শিশুদের ঈদ

সংস্করণ ফাউন্ডেশন রাঙালো শিশুদের ঈদ
সংস্করণ ফাউন্ডেশন রাঙালো শিশুদের ঈদ  © সৌজন্যে প্রাপ্ত

সামাজিক ও স্বেচ্ছাসেবাভিত্তিক সংগঠন সংস্করণ ফাউন্ডেশনের উদ্যোগে শিশুদের ঈদের পোশাক ও তাদের পরিবারের জন্য খাবার সরবরাহ করা হয়েছে। পবিত্র মাহে রমজানের শেষদিকে ঈদুল উল ফিতরের আগে সংগঠনটির পক্ষ থেকে শিশুদের পছন্দমতো পোশাক প্রদান করা হয়।

একই সাথে তাদের পরিবারের জন্য পুরো এক সপ্তাহের প্রয়োজনীয় বাজার সামগ্রীও প্রদান করা হয়েছে। এছাড়াও এসব শিশুদের বিদ্যালয়মুখী করতে তাদের পরিবারের বিকল্প আয়ের নতুন কোনো ব্যবস্থা করার পরিকল্পনাও জানিয়েছে সংস্করণ ফাউন্ডেশনের পক্ষ থেকে।

আরও পড়ুন: দেশে ব্যয়বহুল শিক্ষাপ্রতিষ্ঠানের সংখ্যা বাড়ছে

সংস্করণ ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের এই প্রোগ্রামে (ঈদের হাসি সিজন-২) ঈদের পোশাক উপহার এবং পরিবারের জন্য ঈদ বাজার পেয়েছে।এই প্রোগ্রামের সহযোগিতায় ছিল বাংলাদেশের স্বনামধন্য বেসরকারি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজির (বিইউবিটি) অন্তর্গত বিইউবিটি সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব।

প্রতিষ্ঠার পর থেকেই সংস্করণ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা করোনাকালীন সময়ে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম, করোনাকালীন সময়ে গণ টিকা ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এডিস মশা নিয়ন্ত্রণ কার্যক্রমে সহযোগিতামূলক কার্যক্রম, বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ কার্যক্রম, বিনামূল্যে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক ক্যাম্পেইন, বন্যাকালীন সহযোগিতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে এবং বর্তমানে রক্তদান কার্যক্রমও প্রশংসার সাথেই এগিয়ে চলছে।


সর্বশেষ সংবাদ