মানারাত ইউনিভার্সিটি পরিদর্শন করলেন মেয়র আতিকুল ইসলাম

এমআইইউ পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য এবং রেজিস্ট্রারের সাথে কথা বলেন মেয়র মো. আতিকুল ইসলাম।
এমআইইউ পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য এবং রেজিস্ট্রারের সাথে কথা বলেন মেয়র মো. আতিকুল ইসলাম।  © টিডিসি ফটো

বেসরকারি মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ) পরিদর্শন করেছেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের (বিওটি) চেয়ারম্যান এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। বুধবার (১৭ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ ও বাংলা নববর্ষ পরবর্তী শুভেচ্ছা বিনিময়সহ অ্যাকাডেমিক ও প্রশাসনিক বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নিতে গুলশান ক্যাম্পাসে এ পরিদর্শনে আসেন তিনি। 

আরও পড়ুন: ৫৪ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পকেটে বার্ষিক উদ্বৃত্ত ১২৫০ কোটি টাকা

এ সময় তিনি অ্যাকাডেমিক ও প্রশাসনিক বিভিন্ন বিষয় নিয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান ও রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেনের সঙ্গে কথা বলেন। পরে তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ ও বাংলা নববর্ষ পরবর্তী শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। একই সঙ্গে তিনি মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে দেশসেরা বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের একযোগে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান। 

আরও পড়ুন: মানারাতকে শীর্ষ পাঁচ বিশ্ববিদ্যালয়ের মধ্যে আনতে চাই

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ঈদ ও বাংলা নববর্ষ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে আসায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


সর্বশেষ সংবাদ