ইউজিসি সদস্যের সঙ্গে সাক্ষাৎ মানারাত ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত ভিসির

অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ কালে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য
অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ কালে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য  © টিডিসি ফটো

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের দায়িত্বরত সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বেসরকারি মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এমআইইউ) ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দের কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর বিশ্ববিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক উন্নয়নসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন ও ইউজিসি সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দকে তার লিখিত বই উপহার দেন। একই সঙ্গে তিনি তাকে সুবিধাজনক সময়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিদর্শনের জন্য আমন্ত্রণ জানান। 

আরও পড়ুন: মানারাতকে শীর্ষ পাঁচ বিশ্ববিদ্যালয়ের মধ্যে আনতে চাই

প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কার্যক্রম সুচারুভাবে পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খানকে ধন্যবাদ জানিয়ে বিশ্ববিদ্যালয়ের যে কোনো প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করেন।


সর্বশেষ সংবাদ