ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত

আইন বিভাগের শিক্ষার্থীরা
আইন বিভাগের শিক্ষার্থীরা  © টিডিসি ফটো

নানা আয়োজনে ফেনী ইউনিভার্সিটি আইন বিভাগের সদ্য বিদায়ী ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকালে ফেনী ইউনিভার্সিটি 'ল' স্টুডেন্ট'স ফোরামের উদ্যোগে ইউনিভার্সিটি প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর পরিবেশে এক অসাধারণ মিলনমেলায় পরিণত হয় ক্যাম্পাস প্রাঙ্গণ। সদ্য বিদায়ী শিক্ষার্থীরা বর্তমান শিক্ষার্থীদের সাথে পরিচিত হওয়া, ছবি তোলা,আড্ডা, গল্প, নাচ, গানে মেতে উঠেন।

সদ্য বিদায়ী শিক্ষার্থীরা জানান, গ্রাজুয়েশন সম্পন্ন পর ক্যাম্পাস প্রাঙ্গণে আসা হয় না এমন আয়োজনের কারণে আগের সেই দিনগুলো ফিরে পেয়েছি। বিশ্ববিদ্যালয় জীবনের সিনিয়র-জুনিয়রদের সম্পর্কের বন্ধনগুলো আজীবন দৃঢ় রাখতেই এ আয়োজন।

আইন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, শীতের শুরুর এমন মনোরম সৌন্দর্যকে উপভোগ করতে এবং ফেনী ইউনিভার্সিটিতে আইন পরিবারে আত্মার শক্তিশালী বন্ধনকে সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় এগিয়ে নিতে এমন আয়োজন করা হয়েছে। এতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে আত্মিক সম্পর্ক ও যোগাযোগ তৈরি হবে বলে আমার বিশ্বাস।

আইন বিভাগের প্রভাষক ফরহাদ আহমেদ বলেন, পড়ালেখার চাপের বাইরে গিয়ে শিক্ষার্থীদের এমন মিথস্ক্রিয়ার আয়োজন সত্যিই উৎসাহব্যঞ্জক। ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগ বিশ্বাস করে পড়ালেখার পাশাপাশি আদর্শ আইন শিক্ষার্থীকে এক্সট্রা কারিকুলার কার্যক্রমেও এগিয়ে যেতে হবে সমানতালে, তবেই সুস্থ ও মননশীল সমাজ গঠিত হবে।

সদ্য বিদায়ী শিক্ষার্থী মোহাম্মদ সুমন বলেন, আজকের এই আয়োজনের মাধ্যমে ছোটবড় সবার মধ্যে একটি সুন্দর সুসম্পর্ক গড়ে উঠবে। এই আয়োজনগুলো অনেক বেশি গুরুত্ব বহন করে বিশেষ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে। 

বর্তমান শিক্ষার্থীর মধ্যে নাসরিন আক্তার নিশি বলেন, শীতের আমেজকে উপভোগ করার জন্য সিনিয়র-জুনিয়র মিলে হাসঁ পার্টির আয়োজন করেছি। তাদের আজকের এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য হলো সবাই মিলে সুন্দর একটি সময় কাটানো এবং সিনিয়র জুনিয়রের মধ্যে সম্পর্কে আরো দৃঢ় করা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক মো: আয়াতুল্লাহ, প্রভাষক সাখাওয়াত সাজ্জাদ সেজান , প্রভাষক কাজী তাসনিম জাহান, খণ্ডকালীন প্রভাষক উম্মে হাবিবা জিতু,আইন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ