আরপিসাহা বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

আর পি সাহা বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট এর চ্যাম্পিয়ান   দল
আর পি সাহা বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট এর চ্যাম্পিয়ান দল  © টিডিসি ফটো

আর পি সাহা বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ অক্টোবর) ‍শুরু হওয়া তিন দিনব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্টে ছয়টি বিভাগের ১৫টি দল অংশগ্রহন করে। এর মধ্যে ১০টি পুরুষ এবং ৫টি নারী ক্রিকেট দল প্রতিদ্বন্দ্বীতা করে।

টুর্নামেন্টের ফাইনালে পুরুষ ক্রিকেট দল থেকে সিএসই এলিট এবং বিজনেস ডমিনেটরস প্রতিদ্বন্দ্বীতা করে। এতে  সিএসই এলিট চ্যাম্পিয়ন হয় এবং প্লেয়ার অব দ্যা ম্যাচ হয়েছেন তামজিদ। এছাড়া প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন আহাদ।

3d96b682-9060-44ed-96cb-ae391bd5f8f6

অন্যদিকে, নারী  ক্রিকেট দল থেকে ফার্মা ক্রিস্টিন এবং ডিকোট মিস্ট্রি একে অপরের বিরুদ্ধে লড়াই করে। যেখানে ব্যাটে বলের লড়াইয়ে ২ উইকেটে বিজয়ী হয় ফার্মা ক্রিস্টিন। এতে প্লেয়ার অব দ্যা ম্যাচ হয়েছেন রিদমি  এবং প্লেয়ার  অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন শিমু ।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা জনাব আবু আলম মো. শহীদ খান, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট মেম্বার জনাব মহাবীর পতি, রেজিস্ট্রার জনাব সরকার হীরেন্দ্র চন্দ্র, স্কুল অব বিজনেস ডিন ড. নাজমুল হাসান, স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট অপূর্ব কুমার বর্মণ, সেক্রেটারি জনাব নিলাদ্রী পাইক, ছাত্র উপদেষ্টা মো. আসাদুজ্জামান এবং বিভিন্ন বিভাগের প্রধানগণ।

শিক্ষার্থীদের মাঝে সৌহার্দ্য, ভ্রাতৃত্ব এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠার লক্ষ্যে একাডেমিক কার্যক্রমের পাশাপাশি শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশে এই আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস ক্লাব।


সর্বশেষ সংবাদ