আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়-ডাইকিন এয়ারকন্ডিশনিং এমওইউ সই

  © টিডিসি ফটো

আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ডাইকিন এয়ারকন্ডিশনিং ইন্ডিয়ার মধ্যে এমওইউ স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান ও ডাইকিন এয়ারকন্ডিশনিং ইন্ডিয়ার-এর পক্ষে ডিপুটি ম্যানেজিং ডিরেক্টর সুমুমারু তসিহারু এমওইউ স্বাক্ষর করেন।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী, আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. আবু তৈয়ব আবু আহমেদ, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর ও আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ড. এম. শমসের আলী, বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমানের উপস্থিতিতে এমওইউ স্বাক্ষরিত হয়। 

আরও পড়ুন: ‘প্রতারক’ খোঁজার নামে ঘুরে ঘুরে ভিউ ব্যবসা করেন লুক ডামান্ত

ডাইকিন এয়ারকন্ডিশনিং ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ) ফ্রান্সি লুয়িস, এমপিই বিভাগের প্রধান প্রফেসর ড. মাজহারুল ইসলাম, প্রফেসর ড. দেওয়ান হাসান আহমেদ, এমপিই বিভাগের অন্যান্য শিক্ষক বৃন্দ ও ডাইকিন এয়ারকন্ডিশনিং ইন্ডিয়ার ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ