গবিতে বিজয় উৎসব ও গুণীজন সংবর্ধনা

গবিতে বিজয় উৎসব ও গুণীজন সংবর্ধনা
গবিতে বিজয় উৎসব ও গুণীজন সংবর্ধনা  © টিডিসি ফটো

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে জাগ্রত তারুণ্যের আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো বিজয় উৎসব ও গুণীজন সংবর্ধনা। রবিবার (২২ অক্টোবর)  বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের উদ্ভোদন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, ধামসোনা ও পাথালিয়া ইউনিয়নে স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষক-শিক্ষার্থীরা।

পরে গুণীজন লেখক কিংকর আহসান, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মুসলিমা জাহান, কোয়ান্টাম ফাউন্ডেশনের ডা. রাহাতারা জান্নাত, মীরাক্কেল খ্যাত আদনান রাশেদ  বীর মুক্তিযোদ্ধা ড. এটিএম হান্নান, অভিনেত্রী রোকাইয়া জাহান চমক সহ প্রমুখ ব্যক্তিবর্গকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জুনায়েদ ইভানের ব্যান্ড আ্যশেজ। উড়ে যাওয়া পাখির চোখে’, ‘তারাবাতি জ্বলে তারাবাতি নেভে’, ‘এমন চেনা চিনবে লোকে’, ‘কেমন আছো কোথায়’, ‘তামাকপাতা’সহ বিভিন্ন গানে মাতিয়ে রাখেন ক্যাম্পাস চত্বর। 

এছাড়াও আদনান রাশেদের কৌতুক এবং কিংকর আহসানের মোটিভেশনে মুগ্ধ করে তুলে সবাইকে।
গণ বিশ্ববিদ্যালয় মিউজিক কমিটিও সাধারণ শিক্ষার্থীরাও নাচ, গান সহ বিভিন্ন পারফর্ম করে অনুষ্ঠান জমিয়ে তোলে। 

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিল গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-গবিসাস, গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি, গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি।

উল্লেখ্য, জনপ্রিয় স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন 'জাগ্রত তারুণ্য' বাংলাদেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ইউনিট তৈরী করেছে। সম্প্রতি, গণ বিশ্ববিদ্যালয় ও গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেলে কলেজেও তারা নতুন কার্যক্রম শুরু করতে যাচ্ছে।


সর্বশেষ সংবাদ