ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

নিহত স্কুলছাত্রী
নিহত স্কুলছাত্রী   © টিডিসি ফটো

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় ফাতেমা (১০) নামে স্কুলছাত্রী নিহত হয়েছে। সোমবার (২১ মার্চ) এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা-সিলেট সড়কের সদর উপজেলার মীরহাটি নামক স্থান দিয়ে রাস্তা পারাপারের সময় ট্রাকে চাপা পড়ে ফাতেমা।

নিহত ফাতেমা মীরহাটি এলাকার আলামিন হোসেনের মেয়ে। ফাতেমা মিরহাটির বঙ্গবন্ধু বিদ্যানিকেতনের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের স্বজন ও এলাকাবাসী বরাতে পুলিশ জানিয়েছে, সকালে ফাতেমা বাড়ির সামনে দিয়ে যাওয়া সড়ক দিয়ে পূর্ব থেকে পশ্চিম পাশে আসার সময় ব্রাহ্মণবাড়িয়া শহরমুখী ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ধাওয়া করে ট্রাকটিকে আটক করেছে।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন : রুম দখলকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

এদিকে, চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহতের খবর পাওয়া গেছে। সোমবার (২১ মার্চ) ভোরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হারুন। উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাসিন্দা তিনি। বাকীদের এখনো পরিচয় জানা যায় নি।

স্থানীয়রা জানান, ঢাকা-কক্সবাজার মহাসড়কে ভোরের দিকে বিকট শব্দ হয়। তখন স্থানীয়রা ছুটে গেলে দেখেন একটি প্রাইভেট ধুমড়ে-মুচড়ে যায়। ধারণা করা হচ্ছে, ট্রাকটি মালামাল নামিয়ে চট্টগ্রামে ফিরছিল। আর প্রাইভেটকারের যাত্রীরা ভ্রমণের জন্য কক্সবাজার সৈকতে যাচ্ছিলেন।

দোহাজারী হাইওয়ে থানার এসআই সুমন বলেন, দুর্ঘটনায় নিহত ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।


সর্বশেষ সংবাদ