শিক্ষকের শ্লীলতাহানির ভয়ে শিশু ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ! 

  © সংগৃহীত

টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার বাসুদেবকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্লীলতাহানির ঘটনায় ভয়ে বিদ্যালয়ে যাচ্ছে না চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থী। শিক্ষক একা পেলেই গায়ে হাত দিয়ে অশোভন আচরণসহ বিভিন্ন অঙ্গভঙ্গী করে শিক্ষার্থীদের সাথে। জানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থীর সাথে এমন আচরণ করেছেন।

রবিবার ঐ শিক্ষার্থী এ ঘটনায় প্রধান শিক্ষকের শাস্তি চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন। পাশাপাশি শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রবিবার রাতে ভূঞাপুর থানায় প্রধান শিক্ষককে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

এ ঘটনায় শিক্ষার্থীর বাবা জানান, উপজেলার চরাঞ্চল অর্জুনা ইউনিয়নের বাসুদেবকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীতে পড়াশুনা করতো। গত সোমবার দুপুরে প্রধান শিক্ষক খালেকতার মেয়েকে ডেকে নির্জন কক্ষে নিয়ে কু-প্রস্তাব দেয়। পরে জড়িয়ে ধরে তার শ্লীলতাহানির চেষ্টা করে। সে শিক্ষকের হাত থেকে বাচঁতে দৌড়ে বাড়ি চলে আসে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা জানান, শিক্ষক হয়ে কোমলমতি শিশু শিক্ষার্থীকে শ্লীলতাহানি করেছে। এ ব্যাপারে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো। তার কঠিন শাস্তি হওয়া উচিত।

তবে, অভিযুক্ত প্রধান শিক্ষক আব্দুল খালেকের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা, তিনি ষড়যন্ত্রের শিকার। তার নামে মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করে একটি মহল ফায়দা নিচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।


সর্বশেষ সংবাদ