প্রেমিকার আবদার মেটাতে মোবাইল চুরি করে গ্রেফতার প্রেমিক

প্রেমের জন্য মোবাইল চোর
প্রেমের জন্য মোবাইল চোর  © সংগৃহিত

প্রেমিকার আবদার মেটাতে কতকিছুই না করতে হয় প্রেমিককে। প্রেমিকার মোবাইল উপহারের দিতে চুরি করতেও দ্বিধা করেননি ভারতীয় এক যুবক।

মোবাইলের দোকানে ঢুকে সারারাত লুকিয়ে সাতটি মোবাইল চুরি করেন তিনি। কিন্তু পরে আর শেষরক্ষা হয়নি।

প্রেমিকা মোবাইল ব্যবহার করতেই ফোনের আইএমইআই নম্বর ধরে পুলিশ খুঁজে বের করেছে চোরকে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের রাজধানী শহর  বেঙ্গালুরুতে। অভিযুক্তের নাম আব্দুল মুনাফ।

পুলিশ সূত্রে খবর, ২৭ বছর বয়সি মুনাফ আদতে বিহারের বাসিন্দা। বেঙ্গালুরুর একটি রেস্তরাঁয় কাজ করতেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেঙ্গালুরুর এক তরুণীর সঙ্গে আলাপ হয় তার। তাকে উপহার দেওয়ার জন্যই মোবাইল চুরির ফন্দি আঁটেন মুনাফ।

আরও পড়ুন: নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি রংপুর ক্যান্টনমেন্টের দুই শিক্ষার্থীর

বেঙ্গালুরু পুলিশের বিবরণ অনুযায়ী, রোববার সন্ধ্যার পর গ্রাহকের বেশে দোকানে ঢোকেন আব্দুল। তার পর সুযোগ বুঝে লুকিয়ে পড়েন মহিলাদের শৌচাগারে। দোকান বন্ধ হওয়া পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। দোকান বন্ধ হওয়ার পর বেরিয়ে এসে মোট সাতটি মোবাইল হাত করেন। পরের দিন দোকান খোলার পর মোবাইল সহ বাইরে বেরিয়ে যান আব্দুল।

মোবাইল নিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ফোন মেঝেতে পড়ে যায়। পরে সেটি কুড়িয়ে পান দোকানের এক কর্মচারী। আর তখনই সামনে আসে চুরির ঘটনা।

পুলিশ জানিয়েছে, প্রায় ৫ লক্ষ টাকার মোবাইল চুরি করেছিলেন আব্দুল। প্রেমিকাকে মোবাইল উপহার দেওয়ার পর সেই মোবাইল চালু করতেই আইএমইআই নম্বর ধরে মোবাইলের খোঁজ পেয়ে যায় পুলিশ। উদ্ধার হয়েছে সব ফোনই।

সূত্র : আনন্দবাজার


সর্বশেষ সংবাদ