ফুটপাতে গাড়ি তুলে দিলো নবম শ্রেণির শিক্ষার্থী, নিহত ৪

ফুটপাতে গাড়ি তুলে দিলো নবম শ্রেণির শিক্ষার্থী
ফুটপাতে গাড়ি তুলে দিলো নবম শ্রেণির শিক্ষার্থী  © সংগৃহীত ছবি

ফুটপাতে ঘুমন্ত কয়েকজন ব্যক্তির ওপর গাড়ি তুলে দিয়েছে নবম শ্রেণির এক শিক্ষার্থী। এ ঘটনায় এক কিশোরী ও তিন নারীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যেল করিমনগর জেলায়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়, রবিবার (৩০ জানুয়ারি) ভোর রাতের দিকে এ ঘটনা ঘটেছে। ভারতের তেলেঙ্গানা রাজ্যেল করিমনগর জেলায় একটি ফুটপাতে ঘুমন্ত ব্যক্তিদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনা ঘটে। ওই গাড়িতে তিনজন আরোহী ছিল বলে জানা গেছে। তাদের সবার বয়স ১৯ বছরের কম।

আরও পড়ুন: দূষিত শহরের তালিকায় ফের শীর্ষে ঢাকা  

খবরে বলা হয়, গাড়িটি চালাচ্ছিল ৯ম শ্রেণির এক শিক্ষার্থী। চোখ কচলাতে গিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সে। এরপরই ফুটপাতে উঠে যায় গাড়িটি। এতে ফুটপাতে ঘুমিয়ে থাকা তিন নারী ও ১৪ বছর বয়সী এক কিশোরীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

পুলিশের একজন কর্মকর্তা বলেছেন, নিহত নারীদের বয়স ২৭ থেকে ৩২ বছরের মধ্যে। এছাড়া ১৪ বছর বয়সী এক কিশোরীও রয়েছে। এ ঘটনায় আহত আরও দু’জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আরও পড়ুন: ১৩ জনকে নিয়োগ দেবে ডুয়েট

করিমনগরের পুলিশ কমিশনার ভি সত্যনারায়ণ বলেছেন, এ ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে বলেও জানিয়েছেন তিনি। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি সত্যনারায়ণ।


সর্বশেষ সংবাদ