১ কি.মি দূরত্বে হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন ছাত্রলীগ নেতা

এক কিলোমিটার দূরত্বের পথে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে কনের বাড়িতে গেলেন ছাত্রলীগ নেতা। বিষয়টি নিয়ে উৎসুক জনতার মধ্যে ব্যাপক আলোচনা চলে। ঘটনাটি ঘটেছে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দুতিয়াপুর গ্রামে। বরের নাম নাসিরউদ্দিন মির্জা। তিনি বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। নাসিরউদ্দিন মির্জা দুতিয়াপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে।

বর নাসিরউদ্দিন মির্জা বলেন, ‘১৫ বছর আগে আমার শখ হয়েছিল, বিয়ে করলে হেলিকপ্টার নিয়ে কনের বাড়ি যাব। সেই স্বপ্ন ও শখ পূরণ হয়েছে। বিয়েতে যাওয়ার সময় মাকে নিয়ে গেছি। ফেরার সময় স্ত্রী ও ভাবিকে নিয়ে চলে আসি।’ কত টাকা ব্যয় হয়েছে—জানতে চাইলে তিনি বলেন, ‘এটা বলতে চাই না। শখ পূরণ হয়েছে, সেটাই বড় কথা।’

বুধবার তিনি বিয়ে করতে যান পাশের বরুড়া উপজেলার লগ্নসার গ্রামে। ওই গ্রামের আবদুল মান্নানের মেয়ে জান্নাতুল মাওয়া পিয়ার সঙ্গে তাঁর বিয়ে হয়। পৃথক উপজেলা হলেও দুতিয়াপুর থেকে লগ্নসার গ্রামের দূরত্ব মাত্র এক কিলোমিটার।

দুতিয়াপুর হাজি বাবরু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে হেলিকপ্টারে চড়েন বর নাসিরউদ্দিন। বেলা ৩টা ৩০ মিনিটে হেলিকপ্টারটি সেখান থেকে কনের বাড়িতে রওনা হয়। বিকেল ৪টা ১০ মিনিটে কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। এরপর হেলিকপ্টারে করে নববধূ ও তাঁর এক ভাবিকে নিয়ে নিজ গ্রামে ফেরেন নাসিরউদ্দিন।


সর্বশেষ সংবাদ