মোদির পরিবারে নতুন অতিথি, নাম 'দীপজ্যোতি'

মোদির পরিবারে নতুন অতিথি
মোদির পরিবারে নতুন অতিথি  © সংগৃহীত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে নতুন অতিথির আগমন ঘটেছে। নতুন অতিথি হচ্ছে 'দীপজ্যোতি' নামে একটি বাছুর। নরেন্দ্র মোদি তার বাসভবন লোককল্যাণ মার্গে জন্ম নেওয়া একটি বাছুরের সঙ্গে সময় কাটাচ্ছেন। তিনি বাছুরটিকে স্নেহভরে আদর করেছেন এবং কপালে চুমুও দিয়েছেন। এ ঘটনার ছবি ও ভিডিও তিনি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে শেয়ার করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) এক পোস্টের মাধ্যমে মোদি জানান, 'গৌ মাতা (গরু)' ৭, লোককল্যাণ মার্গের আবাসস্থলে একটি বাছুরের জন্ম দিয়েছেন। তিনি ওই বাছুরের সাথে সময় কাটানোর একটি ভিডিওও শেয়ার করেছেন। খবর এনডিটিভি।

এক্স হ্যান্ডেলে মোদি জানান, তার বাসভবন চত্বরে একটি গরু একটি বাছুরের জন্ম দিয়েছে। তিনি একটি ভিডিওও শেয়ার করেন যেখানে তাকে দীপজ্যোতির সঙ্গে সময় কাটাতে দেখা যায়।

সদ্যই জন্ম নেওয়া বাছুর ‘দীপজ্যোতি’র সঙ্গে খেলাধুলা ও আনন্দে মেতেছেন নরেন্দ্র মোদি। ছবি: সংগৃহীত 

এক্সে দেওয়া পোস্টে মোদি উল্লেখ করেন, 'আমাদের শাস্ত্রে বলা আছে, গাভী সর্বসুখ প্রদান করে। লোককল্যাণ মার্গে আমাদের পরিবারে এক নতুন সদস্যের শুভ আগমন হয়েছে। প্রধানমন্ত্রীর বাসভবনের প্রিয় গরু একটি বাছুর প্রসব করেছে। যার কপালে রয়েছে আলোর চিহ্ন। তাই নাম দিয়েছি দীপজ্যোতি।'

দীপজ্যোতির শেয়ার করা কিছু ছবিতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর সঙ্গে ঘরে ঘুরে বেরাচ্ছে বাছুরটি। তাকে কোলে নিয়েই পূজো করেন তিনি। গলায় মালা ও গায়ে চাদর পরিয়ে দেন। তারপর কোলে বসিয়ে স্নেহের চুম্বন দেন মোদি। 


সর্বশেষ সংবাদ