বিয়ের মঞ্চে কনেকে চুমু, লাঠি দিয়ে বরের পরিবারকে মারধর

  © প্রতীকী ছবি

ভারতের উত্তরপ্রদেশে সবার সামনে বিয়ের মঞ্চে কনেকে চুমু খেয়ে তুলকালামকাণ্ড ঘটালেন এক বর। এই ঘটনার জের ধরে পরে ওই বিয়ে-বাড়ি রণক্ষেত্রে পরিণত হয়। এই ঘটনায় আহত হয় দুই পরিবারের ৬ সদস্য এবং আটক করা হয় ৭ জনকে। 

বৃহস্পতিবার এনডিটিভি জানিয়েছে, গত সোমবার আলোচিত এই বিয়েটি অনুষ্ঠিত হয়েছে উত্তরপ্রদেশের হাপুর এলাকার অশোকনগরে। বিয়ের মঞ্চে নানা আনুষ্ঠানিকতার একপর্যায়ে মালাবদল করছিলেন বর-কনে। এ সময়ই কনেকে চুমু খান বর। 

প্রতিবেদনে বলা হয়েছে, বরের আকস্মিক এমন কাণ্ডের পরপরই দুই পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়ে যায়। পরিস্থিতির অবনতি আরও দ্রুত যখন কনের পরিবারের লোকেরা লাঠিসোঁটা নিয়ে মঞ্চে ওঠে বরের পরিবারের লোকজনকে মারধর শুরু করে। মারামারিতে শেষ পর্যন্ত কনের বাবা সহ দুই পরিবারের ৬ জন আহত হন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরে দুই পক্ষের সাতজনকে গ্রেপ্তার করে এবং আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া। 

পুলিশ জানায়, কনের বাবা একই সঙ্গে দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন গত সোমবার রাতে। এর মধ্যে প্রথম বিয়েটি কোনো ঝামেলা ছাড়াই সম্পন্ন হয়। বিবাদ বাঁধে দ্বিতীয় বিয়েটিতে। 

কনের পরিবারের অভিযোগ, বিয়ের মঞ্চে বর জোর করেই চুমু খেয়েছেন তাঁদের কন্যাকে। তবে বরের পরিবার বলছে, কনের আশকারা পেয়েই তাঁকে চুমু খাওয়ার ঘটনাটি ঘটেছে। 

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এই ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে এর ভিত্তিতে ব্যবস্থা নেওয়া শুরু হবে। তবে ভারতীয় অপরাধ বিধির ১৫১ ধারা অনুযায়ী, সাধারণ মানুষের শান্তি বিনষ্টের অভিযোগে দুই পক্ষের ৬ জনকে অভিযুক্ত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ