মৃত্যুশয্যায় দাদুকে দেখতে যাওয়ার আগে নাতনির সাজ, ভিডিও ভাইরাল

মৃত্যুশয্যায় দাদুকে দেখতে যাওয়ার আগে নাতনির সাজ
মৃত্যুশয্যায় দাদুকে দেখতে যাওয়ার আগে নাতনির সাজ  © সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে মানুষ প্রতিদিন কত কিছুই না পোস্ট করেন। তার মধ্যে কিছু পোস্ট ভাইরাল হয়ে যায়। এসবের কিছু পোস্ট ভালো বার্তা দেয়, আবার কিছু পোস্টে থাকে নেতিবাচক প্রচারণা। এমনই একটি ভিডিও শেয়ার করে বিতর্কের জন্ম দিয়েছেন ভারতের এক তরুণী।

ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়েটি জানাচ্ছে তার দাদু খুবই অসুস্থ। হাসপাতালে ভর্তি। চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন তার শেষ অবস্থা। বেশিদিন হাতে সময় নেই। তাই প্রথম সে দেখতে যাবে না বলে স্থির করলেও পরে ভাবে শেষবারের মতো দেখতে যাবে দাদুকে।

আর তাই হাসপাতালে যাওয়ার আগে সে কীভাবে তৈরি হয়েছে সেটাই এই ভিডিওতে দেখাবে। এরপর সেই ভিডিওতে দেখা যায়, মেয়েটি একটি পেয়াঁজি রঙের আনারকলি পরছে। সঙ্গে ম্যাচিং কানের। টিপ এবং সাথে অবশ্যই মেকআপ।

সাজতে সাজতেই ওই তরুণী জানায়, এই দাদু তার নিজের দাদু নয়। বরং আগে একসঙ্গে ভাড়া থাকত তারা। তিনি তাকে খুবই স্নেহ করতেন। এমনকি মজা করে বিয়ে করবেন বলতেন। অতীতের স্মৃতি মনে করতে করতেই তিনি তৈরি হয়ে যান। আর এই ভিডিও পোস্ট করার পরই নিমেষে সেটা ভাইরাল হয়ে যায়।

ইতিমধ্যেই মূল ভিডিও দশ লাখের বেশি ভিউজ পেয়েছে। শেয়ার হয়েছে কয়েক হাজার বার। অনেকেই বেশ মজা পেয়েছেন এই ভিডিও দেখে। কেউ আবার এই প্রজন্মের এই অবস্থা দেখে অনেক বেশি হতাশ।

এক ব্যক্তি লিখেন, হাসপাতালে দাদুকে দেখতে যাওয়া নয়, দাদুকে সুস্থ রাখোর জন্য যমরাজকে পটাতে যাওয়া। আরেক ব্যক্তি লিখেন, ‘ভাই তুইও অসুস্থ। তুই আগে সুস্থ হ। দাদুর থেকেও তোর অবস্থা খারাপ।’ আরেক ব্যক্তি লিখেন, কয়েকদিন পর মেয়েটি নিজের টাকায় বাড়ি বানাবে গাইজ।


সর্বশেষ সংবাদ