ঠান্ডা থেকে বাঁচতে অন্যের মোটরসাইকেল জ্বালিয়ে আগুন পোহালেন যুবক

আগুন
আগুন  © প্রতীকী ছবি

শীতের তীব্রতায় ভারতের রাজধানী দিল্লিতে নাজেহাল অবস্থা। অরিক্তি ঠাণ্ডায় এবার শীত থেকে বাঁচতে অদ্ভুত এক কাণ্ড ঘটিয়েছে দিল্লির এক যুবক। অন্যের মোটরসাইকেল জ্বালিয়ে দিয়ে আগুন পোহায়েছেন তিনি। খবর এনডিটিভির।

ভারতীয় এই সংবাদমাধ্যমটি বলেছে, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মোটরসাইকেলে আগুন লাগানোর এ ঘটনায় জড়িত কিষান কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ঘটনার আড়াই মিনিটের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। এতে দেখা যাচ্ছে, জিসি ব্লকে পার্ক করা একটি মোটরসাইকেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছে কিষান কুমার। পরে আগুনে জ্বলে ওঠা মোটরসাইকেলটির সামনে কিছু সময় দাঁড়িয়েও ছিলেন ওই যুবক।

দিল্লির পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাত ৩টার দিকে কুমার একটি হিরো স্প্লেনডোর মোটরসাইকেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দেন ওই যুবক। আগুন লাগার বিষয়টি টের পেয়ে মোটরসাইকেলটির মালিক ও তার প্রতিবেশীরা বাইরে বের হয়ে আসেন এবং পুলিশকে খবর দেন। এরপর সাড়ে ৪টার দিকে পুলিশ ঘটনাস্থলে একটি দল পাঠানো হয়। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে এই সময়ের মধ্যে মোটরসাইকেলটি পুড়ে যায়।

পরবর্তীতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে কিষান কুমারকে শনাক্ত করা হয় এবং তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কিষান কুমার পুলিশকে জানিয়েছেন, ওই সময় তীব্র ঠান্ডা অনুভব করায় তিনি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। ঘটনার সময় কুমার কোনো নেশাদ্রব্য গ্রহণ করেছিলেন কি না সেটি নিশ্চিত করতে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে বলা জানায় পুলিশ।


সর্বশেষ সংবাদ