১০ মে ২০২৩, ১০:৪৬

সালমানকে হুমকি দিয়ে মেডিকেল ছাত্র আটক

সালমান খান  © সংগৃহীত

গত কয়েকবছর ধরেই দফায় দফায় হত্যার হুমকি পাচ্ছেন বলিউড অভিনেতা সালমান খান। নিজের নিরাপত্তার জন্য পুলিশ পাহারাসহ বুলেটপ্রুফ গাড়ি পর্যন্ত কিনেছেন তিনি। কিছুতেই স্বস্তির নিশ্বাস ফেলতে পারছেন বলিউড এ সুপারস্টার। এবার তাকে হুমকিমূলক ইমেইল পাঠিয়েছে যুক্তরাজ্যে অধ্যয়নরত এক ভারতীয় শিক্ষার্থী। বিষয়টি নিশ্চিত করেছে মুম্বাই পুলিশ। খবর এনডিটিভি

পুলিশের বরাতে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, এক পুলিশ কর্মকর্তা জানান, মুম্বাই পুলিশ বলিউড অভিনেতা সালমান খানকে হুমকিমূলক ইমেল পাঠানোর অভিযোগে যুক্তরাজ্যে চিকিৎসা শিক্ষারত একজন ভারতীয় ছাত্রের বিরুদ্ধে একটি লুক আউট সার্কুলার (এলওসি) জারি করেছে। মঙ্গলবার ওই কর্মকর্তা জানিয়েছেন, পুলিশ ওই ছাত্র ইমেলের প্রেরক হিসেবে শনাক্ত হওয়ায় তাকে ভারতে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, তদন্তে জানা গেছে, ছাত্রটি ভারতের হরিয়ানা প্রদেশের বাসিন্দা। সে মেডিকেলের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এই বছরের শেষ নাগাদ ওই ছাত্রকে ভারতে ফিরে আসার সম্ভাবনা রয়েছে। কারণ তখন তার একাডেমিক সেশন যুক্তরাজ্যে শেষ হবে বলে জানান ওই কর্মকর্তা।

পুলিশ সন্দেহ করছে, যে ওই শিক্ষার্থী মার্চ মাসে জেলে থাকা গ্যাংস্টার গোল্ডি ব্রারের নামে সালমান খানকে হুমকিমূলক বার্তা পাঠিয়েছিল।

আরও পড়ুন: সঞ্চালনা নয়, বিগ বসে নিজেই গেম খেলবেন সালমান!

এর আগে, সালমান খান তার অফিসিয়াল আইডিগুলির একটিতে একটি ইমেল পেয়েছিলেন যাতে লিখা ছিল, তাকে গ্যাংস্টার লরেন্স বিশনোইয়ের সহযোগী গোল্ডি ব্রারের সাথে দেখা করতে হবে এবং তাদের মধ্যকার বিষয়গুলো সমাধান করতে হবে, না হয় পরিণতির মুখোমুখি হতে প্রস্তুত থাকতে হবে।

এর আগে মুম্বাই পুলিশ সম্প্রতি একটি কিশোর ছেলেকে আটক করেছে, যে কন্ট্রোল রুমে ফোন করে সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিল।