দেহ ব্যবসার অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

আরতি মিত্তল
আরতি মিত্তল  © সংগৃহীত

সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে মডেলদের দিয়ে দেহ ব্যবসা করানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলিউডের কাস্টিং ডিরেক্টর ও অভিনেত্রী আরতি মিত্তলকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ক্যারিয়ারের শুরুতে ছোট ছোট চরিত্রে অভিনয় ও মডেলিং করতেন আরতি। এরপর বেশ কিছুটা পুঁজি সঞ্চয় করে নতুন কিছু শুরুর পরিকল্পনা করেন। আর সেই চিন্তাভাবনা থেকেই খুলে ফেলেন ‘প্ল্যান্টাস্টিক ফিল্মস’ নামের এক কাস্টিং সংস্থা।

এরপর মডেলিং ও টুকটাক অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সিরিয়াল ও ছোট বাজেটের ছবির জন্য অভিনেতা-অভিনেত্রী বাছাইয়ের কাজও শুরু করেন আরতি। কিন্তু অভিযোগ উঠেছিল বলিউডে সুযোগ দেওয়ার নাম করে মেয়েদের দেহব্যবসার ফাঁদে ফেলেন আরতি।

গোরেগাঁওয়ের একটি স্থান থেকে দুই মডেলকে উদ্ধার করে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। মডেলরা পুলিশকে জানায়, আরতি তাদের প্রত্যেককে ১৫ হাজার টাকা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিল।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতারের কাছে এই চক্রের খবর প্রথম হাতে আসে। এরপর টিমের সঙ্গে গোপন অপারেশনের ছক কষেন তিনি। ভুয়া গ্রাহক সেজে মিত্তলকে ফোন করেন এবং দুই বন্ধুর জন্য দুজন মেয়ের বন্দোবস্ত করে দিতে বলেন। প্রস্তাবে সম্মতি জানিয়ে ৬০ হাজার টাকা দাবি করেন আরতি। মডেলদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, কৌশলে উঠতি মডেলদের দেহ ব্যবসার নামার প্রলোভন দেখাতেন আরতি।

আরতি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ আরতি। ‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন। দিন কয়েক আগেই আর মাধবনের সঙ্গে সিনেমায় অভিনয়ের কথা জানিয়েছেন আরতি।


সর্বশেষ সংবাদ