১৩ মার্চ ২০২৩, ১৩:০২

ঘুমের মধ্যে স্বামীকে গলা কেটে হত্যা, পরে ৯৯৯-এ কল

দ্বিতীয় স্ত্রীকে জমি লিখে দেওয়ায় ঘুমের ওষুধ খায়িয়ে স্বামীকে গলা কেটে হত্যা  © সংগৃহীত

ঝালকাঠির রাজাপুরে দ্বিতীয় স্ত্রীরক জমি লিখে দেওয়ায়, ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে স্বামীকে গলা কেটে হত্যা করেছেন সাপিয়া বেগম নামের এক নারী।

রবিবার (১২ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার মধ্য পুটিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

সাপিয়া বেগম ওই গ্রামের অটোচালক আউয়াল তালুকদারের স্ত্রী। নিহত আউয়াল দুই সন্তানের জনক ও ওই গ্রামের মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। এ ঘটনায় সাপিয়া বেগমকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: সাতটি অস্কার নিয়ে এবারের সেরা ছবি ‘এভরিথিং এভরিহ্যায়ার অল অ্যাট ওয়ানস’।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, গোপনে দ্বিতীয় বিয়ে করা ও প্রথম স্ত্রীর ৪ কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেয়ার অভিযোগ তুলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এসবের জেরে ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে রাত দেড়টার দিকে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে ৯৯৯ কল দিয়ে পুলিশ খবর দেয়। 

তিনি আরও বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে স্ত্রী সাপিয়াকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সাপিয়া বেগমের নামে মামলার প্রস্তুতি নিচ্ছেন নিহতের ভাই আবুল হোসেন তালুকদার।