শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশের অনুমতি চাইল এনটিআরসিএ

পরীক্ষার্থী ও এনটিআরসিএর কার্যালয়
পরীক্ষার্থী ও এনটিআরসিএর কার্যালয়  © ফাইল ছবি

১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশে শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি চেয়ে চিঠি দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। অনুমতি পেলে দ্রুত সময়ের মধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করবে সংস্থাটি। বুধবার (২৫ অক্টোবর) এনটিআরসিএ’র সংশ্লিষ্ট শাখার কর্মকর্তারা দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ তথ্য জানিয়েছেন।

এনটিআরসিএ’র কর্মকর্তারা জানান, ১৮তম নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশের অনুমতি চেয়ে চলতি সপ্তাহে শিক্ষা মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছে। মন্ত্রণালয়ের সম্মতি পেলে খুব দ্রুত সময়ের মধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এনটিআরসিএ’র পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন শাখার এক কর্মকর্তা দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, ১৮তম নিবন্ধনের বিজ্ঞপ্তি অনেক আগেই প্রকাশের কথা ছিল। তবে কিছু জটিলতার কারণে সেটি সম্ভব হয়নি। আমরা জটিলতাগুলো নিরসন করে মন্ত্রণালয়ের অনুমতি চেয়েছি। অনুমতি পেলে নভেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

কী ধরনের জটিলতা সৃষ্টি হয়েছিল জানতে চাইলে ওই কর্মকর্তা আরও জানান, শিক্ষক নিবন্ধনের কিছু বিষয়ের কোড একই ছিল। এটি আলাদা করা হয়েছে। এছাড়া কিছু বিষয়ে অস্পষ্টটা ছিল। এই বিষয়গুলো সমাধান করা গেছে। আশা করছি শিগগিরই বিজ্ঞপ্তি প্রকাশ করতে পারবো।


সর্বশেষ সংবাদ