সাইকেল থেকে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন

সাইকেল থেকে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন
সাইকেল থেকে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন

সাইকেল থেকে পড়ে গেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। স্থানীয় সময় শনিবার (১৮ জুন) সকালে ডেলাওয়্যার অঙ্গরাজ্যে রেহোবোথ সৈকতে বাইডেনের বাড়ির কাছে এই ঘটনা ঘটেছে। গার্ডিয়ানের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

গার্ডিয়ানের খবরে বলা হয়, ঘটনাস্থলে ফার্স্ট লেডি জিল বাইডেন ও জো বাইডেন তাদের ৪৫তম বিবাহ বার্ষিকী পালন করছেন। এদিন দুইজনে সাইকেল রাইডে ছিলেন। কিন্তু শেষ করার আগ মুহূর্তে দর্শনার্থীদের সঙ্গে আলাপের জন্য থামতে গেলে পড়ে যান তিনি।

তবে সাইকেল থেকে পড়ে যাওয়ার পর মার্কিন প্রেসিডেন্ট অক্ষত আছেন। হোয়াইট হাউস থেকে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, সাইকেল থেকে পড়ার পরই উঠে দাঁড়ান বাইডেন। পরে তাকে বলতে শোনা যায়, ভালো আছি।

আরও পড়ুন: পুতিন ভুল করেছেন, আমরা প্রস্তুত আছি: বাইডেন

যুক্তরাষ্ট্রের সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেনের স্বাস্থ্য নিয়ে মানুষের বেশ আগ্রহ রয়েছে। বিশেষ করে তিনি ২০২৪ সালে দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচন করবেন কিনা তা নিয়ে জল্পনাও বেড়েছে।

নির্বাচনের পরপরই প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার আগে ২০২০ সালের নভেম্বরে পোষ্য জার্মান শেফার্ডের সাথে খেলতে গিয়ে নিজের একটি পা ভেঙে ফেলেছিলেন জো বাইডেন। এর এক বছর পর ২০২১ সালের নভেম্বরে বাইডেন পুরোপুরি সুস্থ এবং সবল হিসেবে ঘোষণা দেন তার চিকিৎসকরা।