বরিশাল বিশ্ববিদ্যালয়ে দুই হলে নতুন প্রভোস্ট

প্রভোস্ট
বরিশাল বিশ্ববিদ্যালয়ে দুই হলে নতুন প্রভোস্ট

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বঙ্গবন্ধু ও শের-ই বাংলা হলে নতুন প্রভোস্ট নিয়োগ দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নতুন এই প্রভোস্টরা দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (১০ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. মো. মুহসিন উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু হলে প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফ হোসেন। অন্যদিকে শের-ই বাংলা হলে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক এবং ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আবু জাফর মিয়া।

আরো পড়ুন গুচ্ছ ভর্তি পরীক্ষার নতুন তারিখ ঘোষণা আজ

বঙ্গবন্ধু হলের নবনিযুক্ত প্রভোস্ট আরিফ হোসেন বলেন, হলে শিক্ষার্থী বান্ধব পরিবেশ নিশ্চিত করা হবে। করোনার মধ্যে হলের কি অবস্থা তা দেখতে খুব শীঘ্রই পরিদর্শন করবো। হল চালু হলে শিক্ষার্থীদের সাথে আলোচনা করে তাদের সমস্যা, সুবিধা-অসুবিধার কথা শুনে সেই অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে। আমার শিক্ষার্থীরা যেন পড়াশুনা উপযোগী একটা পরিবেশ পায় সেটা নিশ্চিত করা হবে।

শের-ই বাংলা হলের নবনিযুক্ত প্রভোস্ট আবু জাফর মিয়া জানান, শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধা নিয়ে কাজ করবো। বিশেষ করে শিক্ষার্থীরা সুন্দর পড়ার পরিবেশ, থাকার পরিবেশ ও কেন্টিনে ভালো মানের খাবার পায় সেদিকে বিশেষ গুরুত্ব দেয়া হবে।