ময়মনসিংহে ভিডিও পর্নোগ্রাফি ব্যবসার অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার

আটক ৪ যুবক
ময়মনসিংহে ভিডিও পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করা হয়

ময়মনসিংহে র‌্যাবের অভিযানে ভিডিও পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন মো. সুজন (২৩), মো. আনোয়ার হোসেন (২৬), মো. হৃদয় (২১) ও মো. বাদশা মিয়া (২৪)।

গতকাল মঙ্গলবার রাতে চার যুবককে সদর উপজেলার চুরখাই বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৪-এর কর্মকর্তা মেজর আখের মুহাম্মদ জয় ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ বেলায়েত হোসাইন অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। র‌্যাব জানায়, এ সময় তাদের কাছ থেকে পর্নোগ্রাফি কাজে ব্যবহৃত তিনটি ডেস্কটপ কম্পিউটার পাঁচটি স্পিকার, ছয়টি কার্ড রিডার ও বিভিন্ন ইলেকট্রনিক্স সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় আজ বুধবার বিকেলে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

আরও পড়ুন: ১৭ মে খুলছে না বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল

বুধবার সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও র‌্যাবের গণসংযোগ কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসাইন এক ই-মেইল বার্তায় এ খবর জানান।

ওই ই-মেইল বার্তায় দাবি করা হয়, গ্রেপ্তার চার যুবক দীর্ঘ দিন ধরে ময়মনসিংহ চুরখাই বাজারের তৈয়ব মার্কেটে অবস্থিত “সুজন কম্পিউটার” ও “আনোয়ার কম্পিউটার” এবং মফিজ মার্কেটে অবস্থিত “বাদশা কম্পিউটার” নামক দোকানের ভেতরে বিভিন্ন প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে অশ্লীল ছবি ও ভিডিও তৈরী করে কম্পিউটারের মাধ্যমে ছড়িয়েছে। এ ছাড়া পর্নোগ্রাফি বিক্রয়, ভাড়া, বিতরণ, সরবরাহ এবং প্রকাশ্যে প্রদর্শন করে গণউপদ্রপ সৃষ্টি করে আসছিল। এ ঘটনায় আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. কামরুজ্জামান বাদি হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেছেন।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয় খোলা না খোলা নিয়ে যা জানা গেল