প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা কলেজ ছাত্রলীগের বিক্ষোভ 

বিক্ষোভ
ঢাকা কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

রাজশাহীতে বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা কলেজ ছাত্রলীগ।

মঙ্গলবার (২৩ মে) দুপুর ১২ টায় কলেজ ক্যাম্পাস থেকে মিছিল বের করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।পরে মিছিলটি সাইন্সল্যাব মোড় ঘুরে নীলক্ষেত মোড় হয়ে ক্যাম্পাসের মুক্তমঞ্চের সামনে এসে শেষ হয়। এসময় মুক্তমঞ্চে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে কলেজ শাখা ছাত্রলীগের নেতারা বক্তব্য রাখেন ৷ সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় বিএনপি নেতা আবু সাইদ চাঁদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় এক জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা ১০ দফা নাই। এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করতে যা যা করার দরকার আমরা তা করবো।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, বিএনপি নেতা চাঁদের নামে মামলা

বিএনপি নেতার এ বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। এসব কর্মসূচি থেকে আবু সাইদ চাঁদকে গ্রেফতারের দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।

এরই মধ্যে প্রধামন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় আবু সাঈদ চাঁদকে আসামি করে সন্ত্রাস দমন আইনে পুঠিয়া থানায় মামলা হয়েছে। সোমবার (২২ মে) দুপুর ১২টার দিকে মামলাটি করেন আবুল কালাম আজাদ নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। তবে তাকে এখনো গ্রেফতার করা হয়নি।