বান্ধবীকে জড়িয়ে ধরে গুলি করে দিলেন বন্ধু, হলে গিয়ে নিজেও আত্মঘাতী

স্নেহা চৌধুরী ও অঞ্জু
স্নেহা চৌধুরী ও অঞ্জু

উপহার নিতে চাননি। সেই ক্ষোভে বান্ধুবীকে খুন করে নিজেই আত্মঘাতী হলেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের নয়ডায়। নয়ডার শিব নাদার ইউনিভার্সিটির সামাজিক বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তারা। শুক্রবার (১৯ মে) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সবার সামনেই ঘটনাটি ঘটেছে। -খবর সংবাদ প্রতিদিনের

বিশ্ববিদ্যালয় সূত্র ও সিসিটিভি ফুটেজ বিশ্লেষণে দেখা গেছে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একই বিভাগে ও বর্ষে পড়া বান্ধবীর সঙ্গে সামান্য বাগ্‌বিতণ্ডা হয় ওই বন্ধুর। পরে অকস্মাৎ বান্ধবীকে জড়িয়ে ধরে অলক্ষ্যে পকেট থেকে পিস্তল বের করে তার বুকে গুলি করেন তিনি। এরপর ছেলেদের হোস্টেলে ফিরে নিজেও সেই পিস্তল দিয়েই আত্মহত্যা করেছেন।

মৃত ছাত্রীর নাম স্নেহা চৌধুরী। নয়ডার ওই বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন তিনি। তার বন্ধুর নাম অবশ্য অঞ্জু। মৃত দুই জনেরই বয়স ২১ বছর। বিশ্ববিদ্যালয়ের মধ্যেই আলাদা হোস্টেলে থাকতেন তারা। একসঙ্গে পড়তে তাদের উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু গেল কয়েকদিন তাদের ভালো যাচ্ছিল না।

আরও পড়ুন: চিরকুট লিখে আত্মহত্যা করা সেই তরুণী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

ঘটনার কথা বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে স্নেহাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মৃত্যু হয় তার। 

স্থানীয় পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই অপর ছাত্রের মৃত্যু হয়। তার দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি দেশীয় পিস্তল। প্রাথমিক তদন্তের পরে পুলিশের ধারণা, সম্পর্কের অবনতির জেরেই এই খুনের ঘটনা। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বলা হয়েছে, এই ঘটনার পরে অন্যান্য শিক্ষার্থীরা সুরক্ষিত রয়েছে।