বলিউডে পা রাখছেন নেইমারের সাবেক প্রেমিকা নাতালিয়া

বলিউড
বলিউডে পা রাখছেন নেইমারের সাবেক প্রেমিকা নাতালিয়া

বলিউডে ভারতীয় তারকাদের পাশাপাশি নিজেদের খুটি গঢ়েছেন অনেক বিদেশীয় তারকারা। নোরা ফাতেহি, জেকলিন, ফওয়াদ খানসহ প্রতিনিয়ত বলিউডে নিজেদের তুলে ধরছেন এসব তারকা। এবার সেই তালিকায় নিজের নাম লিখিয়ে বলিউডে পা রাখতে চলেছেন ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার জুনিয়রের প্রাক্তন প্রেমিকা হিসেবে অনেকের কাছে পরিচিত যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া কিউবান মডেল ও নৃত্যশিল্পী নাতালিয়া বারুলিস।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম বম্বে টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে এ তথ্য নিশ্চিত করে নাতালিয়া নিজে। বলিউডে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে হিন্দি ভাষা রপ্ত করা থেকে শুরু করে নিচ্ছেন কত্থক নাচের প্রশিক্ষণও।

বম্বে টাইমসে দেয়া সাক্ষাৎকারে নাতালিয়া বলেন, এটা আমার প্রথম ভারত সফর। আমি এখানে অভিনয়ের কোচিংও নিয়েছি। আমি সবসময় ভারতে আসতে চেয়েছিলাম। আমি সংস্কৃতি, মানুষ, আধ্যাত্মিকতা এবং বলিউডের প্রেমে পড়েছি। পাইপলাইনে প্রকল্প থাকতে পারে, কিন্তু সেটা ঈশ্বরের হাতে।

বলিউডে কোন ল্যাটিন তারকা নেই উল্লেখ করে তিনি বলেন, আমার মনে হয় না বলিউডে ল্যাটিনা আছে। আমার মনে হয় বলিউডের একটা দরকার। আমি হিন্দি শিখছি এবং আমার কথক ক্লাস উপভোগ করছি। এটি একটি কঠিন নাচের ধরন, কারণ ফুটওয়ার্ক খুব দ্রুত এবং স্পিনগুলি শক্ত, কিন্তু আমি এটি শিখছি।"

 হলিউডের অভিনেতাদের চেয়ে বলিউড তারকাদের বেশি পছন্দ জানিয়ে তিনি বলেন, আমি ক্যাটরিনা ও সালমানের ভক্ত। আমি বলিউডের ছবি দেখতে উপভোগ করি। আমি ক্যাটরিনা কাইফের একজন বড় ভক্ত, সে আমার আইডল এবং আমি আশা করি তার সাথে একদিন দেখা হবে। আমি সালমান খানকেও পছন্দ করি। আসলে আমি আমি সম্প্রতি পাঠানকে দেখেছি, এবং শাহরুখ খানকে অ্যাকশন করতে দেখে এবং দীপিকাকে (পাডুকোন) কতটা অত্যাশ্চর্য দেখাচ্ছে দেখে আমি বিস্মিত হয়ে গিয়েছিলাম।

আরও পড়ুন: ৬ মাসের সেমিস্টার ৪ মাসে শেষ করছে জবির বিভাগগুলো।

তবে কিছুটা ক্ষোভ প্রকাশ করে নাতালিয়া বলেন, আমার জীবনের সবচেয়ে বড় সংগ্রাম হলো কারও প্রেমিকা হিসেবে পরিচিতি পাওয়া। সে এতটাই বিখ্যাত যে আমার প্রতিভা ঢাকা পড়ে যায়। আমি কারও সাবেক প্রেমিকার চেয়ে বেশি কিছু, কিন্তু আমাকে সেভাবেই তকমা দেওয়া হয়। চেষ্টা করছি এটা ভেঙে সামনে এগিয়ে যাওয়ার। সেই সময়টা এখনো আসেনি, শিগগিরই আসবে। আমার সঙ্গে নেইমারের প্রেম মাত্র কয়েক মাস স্থায়ী ছিল।

উল্লেখ্য, ২০২০ সালে অভিনেত্রীর সঙ্গে সঙ্গীতশিল্পী মালুমা এবং নেইমার জুনিয়ারের ত্রিভুজ প্রেমের গুঞ্জন উঠেছিলো। সেবছর নেইমারের সাথে তার এক পার্টিতে দেখা করেছিলেন নাতালিয়া, যেখানে তার তৎকালীন প্রেমিক মালুমা পারফর্ম করছিলেন। এর কিছুদিন পরে, তিনি মালুমার সাথে বিচ্ছেদ করেন এবং নেইমারের সাথে ডেটিং শুরু করেন। যার ফলে অনেকই তার দিকে আঙ্গুল তুলে যে নেইমারের জন্য তিনি মালুমার সাথে বিচ্ছেদ করেন।

তবে এসব অভিযোগ উড়িয়ে দিয়ে নাতলিয়া বলেন, এটা সত্য নয়। আমি একজনকে অন্যের জন্য ছেড়ে যাইনি। আমি প্রথম সম্পর্কটি ছেড়ে দিয়েছিলাম কারণ এটি আমার জন্য উপযুক্ত ছিল না। এটা ঠিক যে বিচ্ছেদ ঘোষণা করা হয়নি। ত্রিভুজ প্রেম ছিল না। নেইমারের সাথে দেখা হওয়ার সময় আমি সিঙ্গেল ছিলাম। আজ যখন আমি পিছনে তাকাই, তাদের দুজনের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা ছাড়া আমার আর কিছুই নেই।