যশোরে শিক্ষিকাকে লাথি মেরে নাক ফাটানো ট্রেনপরিচালক বরখাস্ত

ট্রেন
ট্রেন

যশোরের নওয়াপাড়া রেলস্টেশনের ট্রেনে ওঠাতে অনুরোধ করায় লাথি মেরে শিক্ষিকার নাক ফাটানো ও ছাত্রীকে মারপিট করা ট্রেন পরিচালক আব্দুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের প্রধান স্টেশন মাস্টার মাসুদ রানা।

মাসুদ জানান, ট্রেনের পরিচালক (গার্ড) আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে একজন শিক্ষিকা লিখিত অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে রেলওয়ে বিভাগীয় দপ্তর (পাকশী) তাকে সাময়িক বরখাস্ত করেছে। ট্রেনের সব দায়িত্ব থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: ট্রেন পরিচালকের লাথিতে নাক ফেটে গেল শিক্ষিকার, আহত ছাত্রী।

এর আগে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে যশোরের ঝিকরগাছায় স্কাউটের পুষ্পক্যাম্প অনুষ্ঠানে অংশ নিতে দুই ছাত্রীসহ নওয়াপাড়া রেলওয়ে স্টেশন যান ভুক্তভুগী শিক্ষিকা। বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেন প্রচণ্ড ভিড় থাকায় তিনি দুই ছাত্রীকে নিয়ে ট্রেনের পরিচালক আব্দুল্লাহ আল মামুনের বগিতে (গার্ডরুম) ওঠার চেষ্টা করেন। ট্রেন ছেড়ে দিতে নিলে তিনি বার বার অনুরোধ করেন তাদের ট্রেনে উঠতে দিতে। এসময় ট্রেনের পরিচালক তাদের উঠতে না দিয়ে প্রথমে শিক্ষিকার মুখে লাথি মারেন। পরে প্রতিবাদকারী এক ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন।

ঘটনার পর আহত শিক্ষিকা নওয়াপাড়া রেলওয়ে কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেন। একইসঙ্গে ৯৯৯-এ কল করেও অভিযোগ করেন তিনি।