অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী

অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী
অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ঢাকার মিরপুর সংলগ্ন তামান্না ওয়ার্ল্ড ফ্যামিলি পার্কে দিনব্যাপী এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান জনাব লিয়াকত সিকদার। এছাড়াও বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজ এর সম্মানিত সদস্যগণ, ট্রেজারার, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, শিক্ষক ও অ্যালামনাই সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বাবাকে হত্যা করে রুয়েটের সাবেক শিক্ষার্থীর আত্মসমর্পণ

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ইউনিভার্সিটির নানা উন্নয়ন ও অগ্রতির বিষয়ে আশা পোষণ করেন আগত অ্যালামনাইবৃন্দ। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মেম্বার সেক্রেটারি পলাশ দাস অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতে বিশ্ববিদ্যালয় ও অ্যাসোসিয়েশনের কর্মকাণ্ডে সর্বাত্ত্বক সহযোগিতার আহবান জানান।

এটিএন বাংলার শিল্পগোষ্ঠী ও এলামনাইবৃন্দ পুনর্মিলনী অনুষ্ঠানে নাচ, গান, আবৃত্তি, অভিনয়, ও কৌতুকসহ মনোজ্ঞ পরিবেশনা তুলে ধরেন।