নেশাগ্রস্থ হয়ে ছাত্রীকে মারধর, শাবিপ্রবি ছাত্র আটক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইঞ্জিনিয়ারিং বিভাগের এক শিক্ষার্থীর বিরুদ্ধে নেশাগ্রস্ত হয়ে নারী শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে এ ঘটনা ঘটে। পরে উপস্থিত শিক্ষার্থীরা তাকে আটক করে প্রক্টরের কাছে সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের এক শিক্ষার্থী নেশাগ্রস্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের অন্য এক নারী শিক্ষার্থীকে মারধর করেছে। 

এ বিষয়ে হাবীব নামে এক শিক্ষার্থী বলেন, গেটে এক ছাত্রকে আটক করে শিক্ষার্থীরা মারধর করছিল। পরে তাকে সেখান থেকে প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। তাকে এখনো জিজ্ঞাসাবাদ করা হয়নি।

আরও পড়ুন: খাবারের মান নিশ্চিতে জাবি ভিসির ক্যাম্পাস পরিদর্শন

তারা জানায়, এ ছেলেটি মেয়েদেরকে অনেকদিন ধরে বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের যৌন হয়রানি সেলে অভিযোগও রয়েছে। আজকেও সে এক মেয়েকে টিজ করেছে, তার গায়ে হাত তুলেছে। তার উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সরকারী প্রক্টর আহসান হাবীব বলেন, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী গেটে এক ছাত্রকে আটক করে মারধর করছিল। আমরা সেখান থেকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর অফিসে নিয়ে আসি। তাকে এখন জিজ্ঞাসাবাদ করা হবে।