যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যুক্ত হলেন মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা
মাশরাফি বিন মর্তুজা

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাসহ আরও তিনজন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সদস্য মনোনীত হয়েছেন। সোমবার (২১ নভেম্বর) এবং গত ১৫ নভেম্বরের শিক্ষা মন্ত্রনালয়ের উপ-সচিব রোখছানা বেগমের সাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

মাশরাফি ছাড়া বাকি দুইজন সদস্য হলেন- যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহারিয়ার জাহেদী। আগামী তিন বছরের জন্য ওই তিনজনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মাশরাফি: একজন যোদ্ধা, একজন নেতা

মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের প্রজ্ঞাপনে বলা হয়, প্রধানমন্ত্রী ও সংসদ নেতার অনুমোদনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য হিসেবে বৃহত্তর যশোরের যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজাকে তিন বছরের জন্য এই মনোনয়ন দেওয়া হলো।

যবিপ্রবির জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক আব্দুর রশিদ অর্ণব বলেন, তিন বছরের জন্য সদস্যদের মনোনীত করা হয়েছে। এর আগেও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ রিজেন্ট বোর্ডের সদস্য ছিলেন। তবে একজন সংসদ সদস্যের পদ শূন্য ছিল বলে জানিয়েছেন তিনি।