গরুর মাংসের হাড় গলায় আটকে স্কুলছাত্রের মৃত্যু

আলিফ হোসেন
আলিফ হোসেন  © সংগৃহীত

রাজবাড়ীতে কোরবানির গরুর মাংস খেতে গিয়ে গলায় হাড় আটকে আলিফ হোসেন (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (১০ জুলাই) দিবাগত রাতে রাজবাড়ী পৌরসভার বিনোদপুর কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আলিফ হোসেন পৌর শহরের কলেজপাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। সে রাজবাড়ী সরকারি উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, আলিফেরা চার বোন, এক ভাই। রাতে কোরবানির মাংস খেতে গিয়ে আলিফের গলায় মাংসের হাড় আটকে যায়। বাড়িতে অনেক চেষ্টা করেও তা বের করা যায়নি। রাতে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। রাতেই তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে সে মারা যায়।

আলিফের বাবা সেনাবাহিনীতে চাকরি করতেন। চাকরি থেকে অবসর নেওয়ার পর তিনি কাপড়ের ব্যবসা করতেন। প্রায় দেড় থেকে দুই বছর আগে স্ট্রোক করে আলিফের বাবা মারা যান।

রাজবাড়ী পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম তুহিন ঘবলেন, মাংস খেতে গিয়ে গলায় হাড় আটকে আলিফের মৃত্যু হয়। বছর দেড়েক আগে তার বাবাও স্ট্রোক করে মারা যান। আলিফের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


সর্বশেষ সংবাদ