জেলেই কাটছে নাট-বল্টু খোলা বায়েজিদের ঈদ

নাট-বল্টু খোলা বায়েজিদ
নাট-বল্টু খোলা বায়েজিদ   © সংগৃহীত

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা যুবক বায়েজিদ তালহার সাত দিনের রিমান্ড শেষে জামিন নামঞ্জুর করেছেন আদালত। বুধবার (৬ জুলাই) দুপুরে জামিন শুনানি শেষে শরীয়তপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সামসুল আলম আসামির জামিন আবেদন নামঞ্জুর করেন। ফলে জেলেই কাটছে বায়োজিদের আসন্ন ঈদ-উল-ফিতর।

আদালত সূত্রে জানা গেছে, পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলার ভিডিও টিকটকে ছড়িয়ে পড়লে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে গ্রেফতার হন বায়েজিদ তালহা। তার নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। পরে সিআইডি তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানায়।

আরও পড়ুন: সাঁতার শিখতে গিয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

এ সময় শরীয়তপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন। বায়েজিদ তালহার সাতদিনের রিমান্ড শেষে মঙ্গলবার (৫ জুলাই) আদালতে হাজির করা হয়। পরে বুধবার দুপুরে জামিন শুনানি শেষে বিচারক শামসুল আলম তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শহিদুল ইসলাম সজীব বলেন, আদালত বায়েজিদ তালহার জামিন আবেদন নামঞ্জুর করেন। এতে আমরা সংক্ষুব্ধ। ন্যায় বিচারের স্বার্থে উচ্চ আদালতে আমরা মিস পিটিশন দায়ের করব।

এর আগে গত ২৬ জুন বিকেলে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে টিকটক করা সেই যুবক বায়জিদ তালহাকে গ্রেফতার করা হয়। তার কাছে এবং বাসায় তল্লাশি করে বেশকিছু ডিভাইস উদ্ধার করা হয়েছে, যেগুলো এই মামলাটির সঙ্গে সংশ্লিষ্ট।


সর্বশেষ সংবাদ