নাট-বল্টু খুলে বাইজীদ ছিনতাইকারীর আচরণ করেছে: প্রতিমন্ত্রী

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী
নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  © ফাইল ছবি

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে বাইজীদ ছিনতাইকারীর আচরণ করেছে বলে অভিযোগ করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বুধবার (২৯ জুন) রাজধানীর সিরডাপে এক গোলটেবিল আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, যে নাট-বল্টু খোলা হয়েছে সেটা পদ্মা সেতুর অলংকার। পদ্মার নাট-বল্টু খুলে সে ছিনতাইকারীর মতো কাজ করেছে। অলংকার খুলে পদ্মা সেতু সৌন্দর্যকে ব্যাহত করা যাবে না।

প্রতিমন্ত্রী বলেন, একজন নেত্রী বলেছিলেন, এই পদ্মা সেতুতে আপনারা কেউ উঠবেন না, এটা জোড়া তালি দেয়া। এই কথাটা প্রমাণ করার জন্য তার এক অনুসারীকে আপনারা দেখেছেন, পদ্মা সেতুর নাট বল্টু খুলে নিয়ে এসেছে। একদম অদূরদর্শী নেতৃত্ব যখন দেশের মধ্যে থাকে তখন এমন ঘটনা ঘটে।

আরও পড়ুন: পদ্মা সেতুতে কাজ করা একমাত্র বাঙালি নারী প্রকৌশলী ইশরাত

পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রের কথা উল্লেখ করে প্রতিমন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু প্রকল্পের মধ্য দিয়ে বাংলাদেশের কপালে কলঙ্কের তিলক লাগিয়ে দেয়া হলো। যে ষড়যন্ত্রের মূল হোতা ছিলেন ড. মুহাম্মদ ইউনূস। পরবর্তীতে তার সঙ্গে খালেদা জিয়া ছিলেন। সমগ্র পৃথিবী ভাবল বাংলাদেশ একটি দুর্নীতিবাজ দেশ।

তিনি আরও বলেন, সমগ্র পৃথিবীর কাছে পরিচয় করিয়ে দেয়া হলো যে এখানে বিনিয়োগ করলে দুর্নীতি হয়। এখানে কোনো সুশাসন নেই। এর মধ্য দিয়ে বাংলাদেশের এগিয়ে যাওয়াকে থামিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু পদ্মা সেতুর কারণে আমরা সমগ্র পৃথিবীতে এখন আবার সম্মানিত জাতি। এজন্য আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে চাই।


সর্বশেষ সংবাদ