প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় অভিমানে ছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ছবি

জামালপুরের সরিষাবাড়ীতে প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, নিহত শিক্ষার্থীর নাম ফাতেমা আক্তার (১৭)। সে পোগলদিঘা ইউনিয়নের পূর্ব মালিপাড়া গ্রামের কৃষক মোকাদ্দেস আলীর মেয়ে ও পাশ্ববর্তী বামনজানি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মালিপাড়া গ্রামের গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে হৃদয়ে মিয়ার সঙ্গে ফাতেমার প্রেমের সম্পর্ক ছিল। গত কয়েকদিন আগে হৃদয় মিয়ার পরিবার ফাতেমার বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। এতে মোকাদ্দেস আলী মেয়ের বিয়ে নাকচ করে মেয়েকে মারধর করতে থাকে। একপর্যায়ে ফাতেমা মারধর সইতে না পেরে ও প্রেমিকার সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করে। এতে সে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থা অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে নেওয়ার পথে মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ। তিনি বলেন, মারধরের কারণে বাবার ওপর অভিমান করে কীটনাশক খেয়ে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করেছে। বুধবার (২৫ মে) সকালে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হবে।


সর্বশেষ সংবাদ