কক্সবাজারে ঘুরতে গিয়ে মদ্যপানে তরুণীর মৃত্যু

লাবণী আকতার
লাবণী আকতার  © সংগৃহীত

কক্সবাজারে ঘুরতে গিয়ে অতিরিক্ত মদ্যপানে এক তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই তরুণীর সঙ্গে থাকা দুই তরুণকে আটক করা হয়েছে। বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে ওই তরুণীর মৃত্যু হয়।

নিহত ওই তরুণীর নাম লাবণী আকতার (১৯)। সে ঢাকার যাত্রাবাড়ি বসবাসকারী বরগুনার মনির হোসেনের কন্যা। এ ঘটনায় আটকরা হলেন, যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের পুত্র কামরুল আলম (২০) ও আবদুর রহমানের পুত্র আরিফ রহমান নিলু (২১)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১১ মে ৪ বন্ধুসহ কক্সবাজার আসেন লাবণী। তারা কলাতলীর বীচের হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। সেখানে ১৪ মে অসুস্থ হলে লাবণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তাকে আইসিইউতে হস্তান্তর করা হয়। পরে সেখানেই আজ দুপুরে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: বাসচাপায় কলেজছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ করে বিক্ষোভ

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন,নিহত তরুণীর সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেছেন যে তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে গেছে।

তিনি জানান, ইতিমধ্যে মেয়েটির বাবাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারা হেফাজতে রেখেছে।


সর্বশেষ সংবাদ