ঢাকা কলেজে শিক্ষার্থীদের তোপের মুখে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক

  © সংগৃহীত

রাজধানীর নিউ মার্কেট এলাকায় সংঘর্ষ থামাতে এসে ঢাকা কলেজের শিক্ষার্থীদের তোপের মুখে পড়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে একটি কালো নোহা মাইক্রোবাসে এসে ঢাকা কলেজে আসেন তিনি।

কলেজের ভেতরে পুকুর ঘাটে গাড়ি থেকে নামার পরই তাকে ঘিরে ধরেন ছাত্রলীগের কর্মীরা। লেখকের সামনেই কেন্দ্রীয় ছাত্রলীগের নিষ্ক্রীয়তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তারা।

এক শিক্ষার্থী লেখককে উদ্দেশ করে বলেন, আপনি তামাশা দেখতে আসছেন। তার কথা শেষ না হতেই আরেকজন বলেন, কেন আসছেন এখানে? সারাজীবন আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়, কেন্দ্রীয় ছাত্রলীগকে আমরা বাঁচালাম। রাত থেকে ঝামেলা চলছে। আপনাদের কেউ আসলেন না।

জটলার মধ্য থেকে কয়েকজনকে লেখকের দিকে তেড়ে যেতে দেখা যায়। গালাগালিও করেন অনেকে। তবে এসবের জবাবে কিছু বলেননি লেখক। এসময় মোবাইলে একে-ওকে কল করে কথা বলতে দেখা গেছে তাকে।

এসময় শিক্ষার্থীরা দীর্ঘদিন ঢাকা কলেজে ছাত্রলীগের কমিটি না হওয়ার জন্যও লেখকের প্রতি ক্ষোভ প্রকাশ করেন। কলেজ শাখার নেতাকর্মীদের দাবি, কলেজের ছাত্রলীগের কমিটি থাকলে ব্যবসায়ীরা এত সাহস পেতো না। 

এসময় জবাবে লেখক বলেন, কমিটি দিলেতো রাখতে পারো না। কমিটি থাকলে আজকে যে দুইজন দায়িত্বে থাকতো, তাদেরতো বহিষ্কার করতে হতো।


সর্বশেষ সংবাদ