ইউপি চেয়ারম্যানকে বাক্সবন্দি সাপ উপহার

 বাক্সবন্দি সাপ
বাক্সবন্দি সাপ  © সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. কাইমুদ্দিন মন্ডলকে বাক্সবন্দি সাপ উপহার পাঠানোর ঘটনা ঘটেছে। সাপটি লম্বায় ৮ হাত। প্রত্যক্ষদর্শীদের কেউ বলছেন দাঁড়াশ সাপ। আবার অনেকেই বলেন গোখরা সাপ।

গত সোমবার বিকাল ৫ টার দিকে নগরকান্দা ও কোতয়ালী থানার সীমান্ত এলাকা গজারিয়া বাজারে চেয়ারম্যানের ব্যাবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যানের ব্যক্তিগত কর্মচারী শ্যামল কুমার বিশ্বাস জানান, বিকেলের দিকে একজন বয়স্ক ভ্যানচালক কাগজের কার্টুনটি এনে বলেন, এটি চেয়ারম্যান সাহেবের উপহার। আমার কাছে একজন পাঠিয়েছেন। আপনারা এটি রাখেন।

উপহারের কার্টুনের উপরে দই লেখা ছিল জানিয়ে চেয়ারম্যানের ওই ব্যক্তিগত কর্মচারী বলেন, আমি ও আমার আরেক সহযোগী বাবুল শেখ মিলে কার্টুনটি খুলে সাপ দেখতে পাই। এসময় বাবুল সাপ দেখে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়ে।

আরও পড়ুন: রমজানে ক্লাসের বিষয়টি পুনর্বিবেচনা করা হচ্ছে: শিক্ষামন্ত্রী

এ বিষয়ে রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাইমুদ্দিন মণ্ডল বলেন, শ্যামল কুমার মোবাইল করে উপহার আসার কথা জানালে খুলে দেখতে বলি। পরে সেটির ভেতরে সাপ থাকার কথা জানতে পারি। এটি যিনি পাঠিয়েছেন, তাকে খুঁজে পেলেও কেন পাঠিয়েছে, তা স্বীকার করেননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দার থানার ওসি হাবিল হোসেন বলেন, সেটি সাপ ছিল কি না তা জানি না। লোকে বলছে, দাঁড়াশ সাপ এবং সেটি মরা ছিল। এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।


সর্বশেষ সংবাদ