রাজধানীতে ট্রাক-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঢামেক জরুরি বিভাগ
ঢামেক জরুরি বিভাগ   © সংগৃহীত

রাজধানীর রূপনগরের বেড়িবাঁধ এলাকায় ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। বালুবোঝাই ট্রাক ও কোকাকোলা কোম্পানির পিকআপভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার (২৫ মার্চ) সকালে বেধিবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাদল (৪৫) ও রফিক (২২)। এ ঘটনায় ফয়সাল (১৯) ও সেলিম (২৬) নামে আরও দু’জন আহত হয়েছেন।

চারজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানিয়েছে, বেড়িবাঁধে বালুবোঝাই ট্রাক ও কোকাকোলা কোম্পানির পিকআপভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বালুবোঝাই ট্রাকের চালক ও লেবার মারা গেছে। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছে।

আরও পড়ুন : ইন্টারন্যাশনাল লিডার এডওয়ার্ড পেলেন ঢাবির সাবেক শিক্ষার্থী আল মামুন রাসেল

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সকালে দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত বাকি দু’জনের ঢাকা মেডিকেলে চিকিৎসা চলছে।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি–অপারেশন) নয়ন দাস জানান, সকালে ট্রাক-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দু’জন নিহত হয়েছেন। পিকআপভ্যান ও ট্রাক আটক করা হয়েছে। দ্রুতগতির কারণেই এ ঘটনা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


সর্বশেষ সংবাদ